Bangla Serial

Actor-Actress in Love: সদ্য শেষ হয়েছে সিরিয়াল, তারপরেই প্রেমের বহিঃপ্রকাশ! অনস্ক্রিন জুটির প্রেম গড়ালো বাস্তবেও! ইনস্টাগ্রামে রোমান্টিক সব ছবির বাহার

বাংলা টেলিভিশনে এখন নতুন নতুন ধারাবাহিকের মেলা। আর সেই সিরিয়ালের এক একটা জুটি দর্শকদের মন কেড়ে নিচ্ছে। যেমন মিঠাই সিরিয়ালের আদৃত-সৌমিতৃষা, গাঁটছড়ার শোলাঙ্কি-গৌরব থেকে শুরু করে ‘অনুরাগের ছোঁয়া’র দিব্যজ্যোতি ও স্বস্তিকা। দর্শকদের মনে গেঁথে যাচ্ছে সেরা এই জুটি গুলো। নায়ক-নায়িকা ছাড়াও অন্যান্য পার্শ্বচরিত্রের জুটিগুলোও ঠিক একইভাবে দর্শকদের থেকে ভালবাসা আদায় করে নিচ্ছেন।

In pics: 'Lokkhi Kakima Superstar' completes 100 episodes; team enjoys a  celebratory mood | The Times of India

আর তারই মধ্যে এক হল জি বাংলার (Zee Bangla) ’লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর দুই তারকা স্বর্ণদীপ্ত ঘোষ এবং অর্পিতা মন্ডল -এর জুটি। পর্দায় স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করছিলেন তাঁরা। তবে কি জানেন ধারাবাহিকের বাইরে বাস্তবেও প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে তাদের মধ্যে। উল্লেখ্য, জি-বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিক সম্প্রতি শেষ হয়ছে। এই ধারাবাহিকে ‘দেবা’ চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা স্বর্ণদীপ্ত ঘোষ। যিনি বহু বছর ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন। অন্যদিকে ‘সোনা’ চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অর্পিতা মন্ডল।

Sona Deba

পার্শ্বচরিত্রে অভিনয় করলেও সোনা-দেবা’র জুটিকে পর্দায় দর্শক আপন করে নিয়েছে। এবার সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন ছড়িয়েছে বাস্তবেও জুটি বেঁধেছে স্বর্ণদীপ্ত-অর্পিতা। যদিও এখনও এই নিয়ে অফিশিয়ালি কিছু জানাননি তাঁরা। তবে তাদের ঘনিষ্ঠ সম্পর্কের ইঙ্গিত দিচ্ছে অভিনেতা স্বর্ণদীপ্ত ঘোষ এবং অভিনেত্রী অর্পিতা মন্ডলের ইনস্টাগ্রামের বেশ কিছু ছবি। লক্ষ্মী কাকিমার ছেলে-বৌমা ছিলেন সোনা এবং দেবা বাস্তবে স্বর্ণদীপ্ত এবং অর্পিতা।

এক বছর পেরোনোর আগেই বন্ধ হয় গিয়েছে এই সিরিয়ালটি। তবে অনস্ক্রিনে এই জুটি বাস্তবে কিন্তু বেশ ভালই এগোচ্ছে। তাদের পোস্ট করা কিছু ছবি দেখে যেন মনে হচ্ছে, অফস্ক্রীনেও নাকি রোমান্সে মজেছেন দুজনে। সোশ্যাল মিডিয়াতে তাদের প্রেমের খবর হু হু করে ছড়াচ্ছে। ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেই আলাদারকমের রসায়নের ইঙ্গিত পাচ্ছেন নেটিজেনরা।

স্বর্ণদীপ্ত এবং অর্পিতার ইনস্টাগ্রামে উঁকি মারলেই দেখতে পাবেন রোমান্টিক সব ছবি। বছরের শেষ দিন একসঙ্গে সেলিব্রেট করেছেন স্বর্ণদীপ্ত-অর্পিতা। শোনা যাচ্ছে, ধারাবাহিক শেষ হতেই দুজনে পাহাড়ে ছুটি কাটাতে চলে গেছেন। সেখান থেকেও দুজনের একসঙ্গে একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেতা স্বর্ণদীপ্ত ঘোষ। তাদের ছবি এবং ক্যাপশন এক মিষ্টি সম্পর্ককেই ইঙ্গিত দিচ্ছে। এই খবরে ভালোই উচ্ছসিত হয়ে উঠেছে ভক্তরা। অনেকেই চাইছে এই রিল লাইফের জুটি বাস্তবেও পূর্ণতা পাক। আবার অনেকেই কমেন্ট বক্সেই শুভেচ্ছা জানিয়েছে তাদের। তবে এই সম্পর্কে কতটা সত্যতা আছে তো সময়ই বলবে।

Nira