Bangla Serial

Tomar Khola Hawa: এতদিন ছিল দজ্জাল শাশুড়ি এবার জুটলো দজ্জাল স্বামী! আবিরের শর্ত পূরণ করতে কাঁচের উপর হাঁটলো ঝিলমিল! “শুরুতেই হাড়মাস জ্বালানো বরকে দেখাতে হলো?” প্রোমো দেখে রেগে গেলো দর্শক

জি বাংলার পর্দায় সম্প্রতি বেশ কয়েকটি নতুন ধারাবাহিক এসেছে তার মধ্যে অন্যতম হলো ‘তোমার খোলা হাওয়া’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী স্বস্তিকা দত্ত এবং অভিনেতা শুভঙ্কর সাহা। একটি অসমবয়সী সম্পর্কের গল্প নিয়েই এসেছে এই ধারাবাহিক। কয়েকদিন হল এই ধারাবাহিক টিভির পর্দায়ে সম্প্রচার হতে শুরু করেছে সন্ধ্যা সাড়ে নটা থেকে।

এই ধারাবাহিকে এখনো পর্যন্ত যা গল্প দেখানো হয়েছে তাতে তিন বৌমা মিলে চেষ্টা করছে যে তাদের শশুরের বিয়ে দেওয়ার। যাতে তার শশুরের মত নেই। এই নিয়ে গল্প চলার মধ্যেই সম্প্রতি একটি নতুন প্রমো সামনে এসেছে।

যেখানে দেখা গেছে আবির তার বিয়ের জন্য আসা প্রত্যেকটি পাত্রীর কাছে সাতটা শর্ত রেখেছে। সে বলছে সেই শর্তগুলো মানতে পারলেই তবেই তাকে বিয়ে করা সম্ভব। তার মধ্যে ৭ নম্বর শর্ত হলো তার হাতে একটি কাঁচের গ্লাস ছিল সেটি সামনে ভেঙে দিয়েছে এবং এই কাঁচের টুকরোর উপর দিয়ে হেঁটে যে মেয়ে আসতে পারবে সেই তাকে বিয়ে করতে পারবে।

এই পুরো ঘটনা ঝিলমিল আড়াল থেকে শোনে এবং সে আবিরকে শিক্ষা দেওয়ার জন্য সেই কাজের উপর দিয়েই হেঁটে আসে এবং তার হাতে থাকা খাবারটি আবিরের মাথায় ঢেলে দেয়। এই অব্দি দেখেই এই ধারাবাহিকের দর্শকরা মনে করছেন যে এই বার আবিরের বউমারা ঠিক করবে যে ঝিলমিলি হবে তাদের যোগ্য শাশুড়ি।

Nira