Bangla Serial

Jalsha Vs Zee Bangla: স্টার জলসার ধারাবাহিক টুকে সিরিয়াল বানাচ্ছে জি বাংলা! “দে স্টার ঝেঁপে সঁপে, ঝি টুকলি করবে মেপে”, সোশ্যাল মিডিয়ায় জলসা-জি যুদ্ধ

বাংলা টেলিভিশনে অনেকদিন ধরেই দেখা গেছে দুই প্রথম সারির চ্যানেলের মধ্যে একে অপরের ধারাবাহিক নিয়ে তাদের ভক্তদের মধ্যে কথা কাটাকাটি চলে। এমনকি সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রিয় ধারাবাহিক গুলোকে শ্রেষ্ঠ প্রমাণ করার জন্য রীতিমতো ধুন্দুমার পড়ে যায়।

Mithai update, March 8: Torsha hatches a plan to spoil Mithai's birthday - Times of India

সেভাবেই অনেক ধারাবাহিক নিয়েই ভক্তদের অসন্তোষ থাকে যে সেগুলি অন্যান্য ধারাবাহিকের গল্প থেকে টুকে নেওয়া। তাই নিয়ে নানারকম পোস্ট দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। তার ওপর যদি কোন ধারাবাহিক হঠাৎই ভালো ফল করে, সেই নিয়ে নানা রকম অসন্তোষ অন্যান্য ধারাবাহিকের ভক্তদের মধ্যে দেখা যায়।

Watch Lokkhi Kakima Superstar TV Serial Spoiler of 10th March 2022 Online on ZEE5

সম্প্রতি স্টার জলসা একটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে ‘পঞ্চমী’। যার গল্প নাগ নাগিনীদের নিয়ে। আর তারপরেই অনেক নেটিজেন অভিযোগ তুলেছে যে কালার্স এর ‘নাগিন’ ধারাবাহিক থেকেই গল্প তুলে এনে এই ধারাবাহিক তৈরি করা হয়েছে। যা নিয়ে জলসার ভক্তদের মধ্যে অনেক রকম অসন্তোষ তৈরি হয়েছিল।

এবার তাদের মধ্যে একজন জি বাংলার ধারাবাহিক স্টার জলসার বেশকিছু ধারাবাহিক থেকে টুকে নেওয়া হয়েছে এমনটাই অভিযোগ করেছেন। আর যা তিনি রীতিমতো মজার ছলেই সোশ্যাল মিডিয়াতে লিখে তা বুঝিয়েও দিয়েছেন।

প্রসঙ্গত সেই নেটিজেন লিখেছেন, “সমস্যা তো তখনও থাকেনা যখন
বিধির বিধান + দূর্গা = গৌরী এলো
বোঝেনা সে বোঝেনা + খড়কুটো + সাঁঝের বাতি = ন্যাকাই
শ্রীময়ী + ইচ্ছেডানা + সহচরী = মুটি কাকিমা ডিজাস্টার
এইগুলো হয় একেবারে ডিরেক্ট অপনেন্টের শো গুলোই ঝেঁপে দেয় সেখানে ইচ্ছাধারী নাগিন এর কাহিনী বাংলা সাহিত্যেও অনেক লেখা হয়েছে…তারাশঙ্কর বন্দোপাধ্যায় এর নাগিনী কন্যার কাহিনী টা পারলে পড়ে আসবেন…সাপ নিয়ে বানালেই যদি নাগিন ঝাঁপা হয় তাহলে ঝি এর গুষ্টিটাই চলছে স্টারের থেকে ঝেঁপে ঝেঁপে
দে স্টার ঝেঁপে সঁপে
ঝি টুকলি করবে মেপে”

May be an image of one or more people and text that says "Admin 33m পঞ্চমী সেরা ২ এ। আসছে!! চুলকানি Admin অন্য নেটওয়ার্কের নাগিন ঝেপে দিলে অসুবিধা নেই, যত সমস্যা জি কে নিয়ে 20h Like Reply"

Nira