Bangla Serial

Sohag Jol: জুঁইকে বিল্ডিং থেকে ফে*লে শুভ্রর সাথে হানিমুনে তার বৌদি! জুঁইয়ের সুখের সংসারে আগুন লাগবে এই বৌদি? বিশাল ধামাকা

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে যে কোন সিরিয়ালের গল্প অনেক আগেই জানা হয়ে যায়। সিরিয়ালের ক্ষেত্রে ই প্রায় নতুন নতুন বেশ কিছু সিরিয়াল আসছে বাংলা টেলিভিশনে।

বেশ কিছু ক্ষেত্রে দেখা যাচ্ছে একেবারে নতুন ধরনের গল্প। সাংসারিক ঝামেলা অশান্তির বাইরেও যে সংসারে নানা ধরনের গল্প এবং ঘটনা ঘটতে থাকে সেগুলিকে তুলে ধরা হচ্ছে বেশ কিছু গল্পে, যেগুলো সহজেই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করে ফেলতে পারছে।

May be an image of 2 people, people standing and text

এমনই একটি গল্প নিয়ে নতুন শুরু হয়েছে ধারাবাহিক সোহাগ জল। জি বাংলার এই ধারাবাহিক শুরু হওয়া মাত্রই দর্শকদের সহজেই মন কেড়ে নিতে পেরেছে। তবে গল্পের শুরুতেই এক ঝলকে দেখানো হয়েছে অভ্রর বিধবা বৌদি তার দেওরকে অর্থাৎ অভ্রকে পছন্দ করে। এদিকে দেওরের বিয়ে হওয়ার পর নতুন বউকে সে কিছুতেই মেনে নিতে পারছে না।

Sohag Jol: দেওর-বৌদির পরকীয়া! 'লীনা পিসি দেখালেই দোষ', শুরুতেই কটাক্ষের মুখে 'সোহাগ জল'

যদিও অভ্র জানে এই বিয়েটা একটা চুক্তির কারণে হয়েছে কিন্তু তার বউ অর্থাৎ জুঁই এই সম্পর্কে সম্পূর্ণ অজ্ঞ অর্থাৎ সে কিছু জানে না। এই পুরো চক্রান্তটা হয়েছে তার আড়ালে এবং সেটা করেছে তার নিজের দাদা। সে রহস্য হয়তো একদিন না একদিন সামনে আসবে কিন্তু বর্তমানে দর্শকরা একটা বিষয় নিয়ে ভাবছে।

আসলে আজকাল বেশিরভাগ সিরিয়ালে যেখানে একাধিক বিয়ে এবং পরকীয়া হয়ে উঠেছে ট্রেন্ড সেখানে বৌদি মনে মনে দেওরকে পছন্দ করলেও কেন পরকীয়া টেনে আনা হচ্ছে না সেটা নিয়েই ঠাট্টা করেছে জলসা ভক্তরা। আর এটা নিয়েই এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন “বৌদি কিছু করো তুমি

জুই কে বি*ল্ডিং থেকে ফে*লে দে*ও

নইলে শুভ্রর সাথে হানিমুনে যাও”।

Nira