Bangla Serial

Mithai Actor: ‘বাঘাযতীন’ সিনেমায় গান গেয়েছে মিঠাইয়ের ছেলে শাক্য! দেবকে কেমন লাগল তার? অকপট ধৃতিষ্মান

‘মিঠাই’ (Mithai) শেষ হয়েছে অনেক মাস হয়ে গিয়েছে। জি বাংলায় (Zee Bangla) ‘মিঠাই’এর শেষ সম্প্রচার হয় ৯ই জুন। ধারাবাহিকটি এতটাই জমে উঠেছিল যে দর্শক চাননি মেগাটি শেষ হোক। তবুও এই শেষটা মেনে নিয়েই নতুনকে স্বাগত জানিয়েছেন সকলে। ধারাবাহিকের মধ্যে দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন ‘মিঠাই’এর সকল সদস্য। বর্তমানে একটি সিরিয়ালের জন্য টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ।

আর তাই টিআরপি বাড়াতে ধারাবাহিকে নানান ট্যুইস্ট আনা হয়। আর এই ট্যুইস্ট আনতে ধারাবাহিকে এন্ট্রি করানো হয় ছোটদের। যেমন স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) তে সোনা-রূপার এন্ট্রি টিআরপি অনেক বাড়িয়ে দেয়। সেরকম ‘মিঠাই’তে শাক্য (Shakyo) ও মিষ্টি দর্শকমহলে বিশাল প্রভাব ফেলে। সিড (Sid) ও মিঠাই’এর ছেলে শাক্য দর্শকদের থেকে অনেক ভালোবাসা পেয়েছে।

মিঠাই’ শেষে শাক্য, সিড ও মিঠাই তিনজনেই বড় পর্দায় এন্ট্রি নিয়েছেন। মিঠাই দেবের ছবি ‘প্রধান’ এর নায়িকার সুযোগ পেয়েছেন। পাশাপাশি শাক্যও পেয়েছে দেবের সঙ্গে কাজ করার সুযোগ। ছোট্ট খুদে এই শাক্যর চরিত্রে অভিনয় করেছিল ধৃতিষ্মান চক্রবর্তী (Dhritishman Chakraborty)। যার বয়স মাত্র পাঁচ বছর। ছোট্ট বয়সে তার অভিনয় দক্ষতা মাতিয়ে রেখেছিল ‘মিঠাই’ ধারাবাহিককে।

শাক্যকে ‘মিঠাই’ ধারাবাহিকের আগেই অনেকেই চিনতেন। খুদেশিল্পী ঝুলিতে রয়েছে বিশাল রেকর্ড। সবথেকে কম বয়সী বহুভাষী গায়ক হিসেবে প্রধানমন্ত্রীর কাছ থেকে সে পেয়েছে “রাষ্ট্রীয় বাল পুরস্কার”। দেবের (Dev) ‘বাঘাযতীন’ সিনেমাতে সে যদিও অভিনয় করছে না। একটি সুন্দর গান গেয়েছে ছোট্ট ধৃতিষ্মান। ‘বাঘাযতীন’ (Baghajatin)-এ ‘চল প্রথম থেকে আসি’ গানটি গেয়েছে সে।

আরও পড়ুনঃ বাবার সম্পত্তি পাইয়ে দিতে হবে! গিনি না বলতেই ফের রাক্ষুসে চেহারা রূপের! ভয়ঙ্কর আজকের পর্ব

পাশাপাশি আমরা এও জানি, ছোট্ট ধৃতিষ্মান অভিনেতা-পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে নতুন জার্নি শুরু করেছে। তার সিনেমার শুটিং চলছে। ‘অসুখ বিসুখ’ সিনেমাতে দেখা যাবে তাকে। তবে দেবের বইতে গান গেয়ে ভীষণ এনজয় করেছে খুদে। দেবকেও তার ভীষণ ভালো লাগে বলে এক সাক্ষাৎকারে জানায় ছোট্ট শিল্পী। বোঝাই যাচ্ছে, টলিউডে এক বিশাল জনপরিচিতি পেতে চলেছে অভিনেতা-গায়ক ধৃতিষ্মান চক্রবর্তী।

Ratna Adhikary