Bangla Serial

Icche Putul: বাবার সম্পত্তি পাইয়ে দিতে হবে! গিনি না বলতেই ফের রাক্ষুসে চেহারা রূপের! ভয়ঙ্কর আজকের পর্ব

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দুনিয়ায় সবথেকে ক্ষুরধার ধারাবাহিকের নাম অবশ্যই ইচ্ছে পুতুল (Icche Putul) । এই ধারাবাহিকটি এখন দর্শকমনে দারুণ রকম প্রভাব বিস্তার তো করেছেই সেইসঙ্গে ধারাবাহিকের (Serial ) দুনিয়াতে দারুণ রকমভাবে আলোচনাতে রয়েছে। বাঙালি দর্শকদের মনের ভীষণ কাছাকাছি রয়েছে এই ধারাবাহিকটি।

এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্পে আকৃষ্ট বাঙালি। দাদাগিরি শুরু হওয়ায় এই ধারাবাহিকের পর্ব সংখ্যা এখন ভীষণভাবে কমে গিয়েছিল। মাত্র চারদিন সম্প্রচারিত হচ্ছিল এই ধারাবাহিকটি। আর যাতে মন ভরছিল না বাঙালি দর্শকের। ‌আর সেই কারণেই এই ধারাবাহিকটির পর্ব সংখ্যা বাড়ানো হচ্ছে। এই ধারাবাহিকটি আগে সপ্তাহে মাত্র চারদিন সম্প্রচারিত হতো। আর এবার সেই ধারাবাহিকটিই সম্প্রচারিত হচ্ছে সপ্তাহে সাত দিন। এবার থেকে রাত সাড়ে নটার বদলে সাড়ে ছটায় চলে গেছে ইচ্ছে পুতুল।‌ আর যার কারণেই বেড়ে গেছে দিন সংখ্যা। আর বাড়ছে বিনোদন।

এই মুহূর্তে এই ধারাবাহিকে তীব্র উত্তেজনাপূর্ণ সব পর্ব চলছে। একদিকে যেমন ময়ূরী এবং সৌরনীলের বিয়ের তোড়জোড় চলছে। অন্যদিকে মেঘকে নিয়ে সৌরনীলের মনের টানাপোড়েন‌ও বেড়ে গেছে। আবার গিনি ও রূপের গল্প‌ও দর্শককে আকর্ষণ করছে। রূপকে কিভাবে শাস্তি দেবে মেঘ, সেই নিয়েই জমজমাট সমস্ত পর্ব চলছে এই ধারাবাহিকে। আর তাই এই ধারাবাহিকের একটি পর্বও মিস করতে চাইছেন না দর্শকরা।

সৌরনীলকে কাছে পাওয়ার জন্য মিথ্যের জাল বুনে ছিল ময়ূরী। আর সেই জালে পড়ে যায় গিনি। মেঘের কথাকে বিশ্বাস না করে ময়ূরীকে অন্ধ বিশ্বাস করে রূপকে বিয়ে করে গিনি। আর তারপর থেকেই সে বুঝতে পেরেছে ময়ূরীকে বিশ্বাস করে ঠকে গেছে সে। অত্যন্ত অসভ্য, বদমেজাজি, মেয়েবাজ ছেলে রূপ। বিয়ের পর তার স্বরূপ প্রকাশ্যে এসেছে। তার সমস্ত অসভ্যতামিকে নিজের আঁচলের তলায় লুকিয়ে রাখে রূপের মা।

একমাত্র বাবাকে একটু সমঝে চলে সে। তবে তার লক্ষ্য শুধুমাত্র তার বাবার সম্পত্তি। যদিও ছেলেকে বাগে আনতে তিনি ছেলেকে টাকা দেওয়া বন্ধ করে দিয়েছেন। তিনি একমাত্র বিশ্বাস করেন গিনিকে। আর এবার গিনিকে ব্যবহার করেই তার থেকে টাকা হাতাতে চায় রূপ। আর গিনি মুখের ওপর পারবে না বলে দেওয়ায় মায়ের সামনেই তার গলা টিপে ধরে রূপ। ফের গিনির ওপর হাত তোলে সে। এতটা অত্যাচারিত হয়ে এবার কী করবে গিনি?

Piya Chanda