Bangla Serial

নিজের দোষ চাপা দিতে পুত্রবধূকেই খু ন করল দজ্জাল শাশুড়ি মালিনী! সোমরাজ কি পারবে তিতিরকে মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে? চূড়ান্ত পর্ব ফাঁস

চলতি বছরের জানুয়ারি মাসে জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে ধারাবাহিক ‘মন দিতে চাই’ (Mon Dite Chai)। বর্তমানে ধীরে ধীরে জায়গা করে নিচ্ছে এই মেগা দর্শকের মনে। ধারাবাহিকের মাধ্যমে নতুন জুটি দর্শকদের সামনে এসেছে। এর আগে এই জুটিকে পর্দায় কখনও দেখা যায়নি। এই ধারাবাহিকে এই প্রথম দর্শক অভিনেত্রী অরুনিমা হালদার (Arunima Haldar) আর অভিনেতা ঋত্বিক মুখার্জীকে (Ritwik Mukherjee) জুটিতে পেলেন।

প্রথম দিকে এই জুটিকে খুব একটা পছন্দ না করলেও, ধীরে ধীরে দর্শকদের মনে লেগেছে সোমরাজ (Somraj) আর তিতিরের (Titir) রসায়নটা। আমরা দেখেছি, ভাইয়ের ভালোবাসা বাঁচাতে গিয়ে সোমরাজ তিতিরের সিঁথিতে সিঁদুর দিয়ে দেয়। প্রথমে তিতির রাজি না থাকলেও পরে সে সেই বিয়ে মেনে নিতে বাধ্য হয়। ধীরে ধীরে তাদের মধ্যে গড়ে উঠছে ভালোবাসার সম্পর্ক।

কিছুদিন আগেই আমরা দেখি, তিতির নিজের পায়ে দাঁড়াবে বলে যার কাছে চাকরিতে জয়েন করেছে সেই মহিলা আর কেউ নয়, সোমরাজের আসল মা। তারপর সেই মহিলাকে বাড়ি এনে প্রমান করে সেই সোমরাজের মা। সোমরাজকে তার মা ফিরিয়ে দেওয়ার পর তিতিরের জীবনে এল নতুন সমস্যা। একদিকে শ্বশুরকে তার স্ত্রীয়ের সঙ্গে মিল করিয়ে দেয় তিতির।

অন্যদিকে দেখা যায়, সোমরাজ এক তুলিকে হবু বউ হিসাবে ঘরে প্রবেশ করছে। তুলি দাবি করে সোমরাজের বাচ্ছা তার পেটে। তবে তুলি পরে বুঝতে পারে তুলি ও তার শাশুড়ি মালিনী এই কাজে যুক্ত রয়েছে। তারপরই তিতিরকে দেখা গেল এক নার্সের বেশে। হঠাৎ নার্স হয়ে গেল তিতির কিকরে? আসলে এর পেছনে রয়েছে নয়া রহস্য। তিতির নার্সের ছদ্মবেশ নিয়ে এবার গোয়েন্দাগিরি শুরু করেছে। আমরা আগেই দেখেছি, তুলির আসল রিপোর্ট মালিনী পাল্টে দিয়েছে।

ভুয়ো রিপোর্টে লেখা রয়েছে, তুলি সত্যি প্রেগনেন্ট। আর সেই রহস্য ভেদ করতেই তিতির নিল এই বেশ। আর সেই ছদ্মবেশে হাসপাতাল থেকে তিতির উদ্ধার করে আসল রিপোর্ট। তারপর সে মালিনীর কাছে তার ও তুলির পর্দা ফাঁস করার কথা বললে মালিনী ভয় পেয়ে যায়। মালিনী তুলিকে লাঠি দিয়ে সজোরে মাথায় আঘাত করে। তারপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তিতিরের এরূপ অবস্থার কথা শুনে সোমরাজ হাসপাতালে ছুটে যায়। তবে কি সোমরাজ পারবে তিতিরকে বাঁচাতে? আসছে চমকদার পর্ব।

Ratna Adhikary