Bangla Serial

Icche Putul: রূপকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেসে গেল ময়ূরী! কল রেকর্ড শুনিয়ে ময়ূরীর হাত পা ঠান্ডা করে দিল রূপ

এই মুহূর্তে জমজমাট জি বাংলার ইচ্ছে পুতুল (Icche Putul ) ধারাবাহিক। কোন ধারাবাহিক যেয়ে এইরকম ভাবে ঘুরে দাঁড়াতে পারে তা ইচ্ছে পুতুল না দেখলে বোঝা যায় না। একটা সময় যে ধারাবাহিক দেখতে মোটেও পছন্দ করতেন না দর্শকরা আজ সেই ধারাবাহিক দেখে কার্যত মুগ্ধ হয়ে যাচ্ছেন বাঙালি দর্শককুল। ধারাবাহিকের গল্প পরিবর্তন যে এইভাবে কামাল করতে পারে তা ইচ্ছে পুতুল না দেখলে বোঝা যায় না।

বলাই বাহুল্য, এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্প এতটাই জমাটি যে টেলিভিশন প্রেমীরা এই ধারাবাহিকটি থেকে নজর ফেরাতে পারছেন না। যদিও শোনা যাচ্ছে আগামী দিনে বন্ধের মুখ দেখতে চলেছে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক। তবে সে যাই হোক এখনও কিন্তু গল্পে উত্তেজনার কোন‌ও খামতি নেই।

নিজের দিদি যে বোনের জন্য এতখানি প্রাণঘাতী হতে পারে তা ময়ূরীকে না দেখলে বোঝার উপায় নেই। ‌মেঘের জীবনকে একেবারে কলুষিত করে ছেড়েছে সে। আর মেঘের চরিত্রে কলঙ্কের দাগ লাগাতে সে মেঘের খাবারে নেশার দ্রব্য মিশিয়ে তাকে নেশাগ্রস্ত প্রমাণ করে
জিষ্ণুর সঙ্গে নাম জড়িয়ে কলঙ্কিত করার চেষ্টা করে। আর সফলও হয়।

এই ঘটনায় তাকে সাহায্য করে রূপ। ‌ তারই পরিচিত রায়চকের একটি রিসর্টে মেঘকে কলঙ্কিত করার পরিকল্পনা করে তারা। আসলে ময়ূরীর পরিকল্পনা ছিল এই ঘটনার পর মেঘের সামাজিক সম্মানহানি হবে সে নিজেকে ঘরে গুটিয়ে নেবে, সবার সঙ্গে কথা বলা বন্ধ করে দেবে। একা থাকা শুরু করবে। কিন্তু তেমনটা হয়নি। এই অসম্মান, অপমান মেনে নিতে পারেনি নরম মনের মেঘ।তার জন্য তার বাবা-মায়ের অসম্মান হচ্ছে। এই পৃথিবীতে তার প্রয়োজন ফুরিয়েছে এই সব ভেবে আ’ত্ম’হ’ন’নে’র চেষ্টা করে মেঘ।

আর এই ঘটনার পর বেজায় ভয় পেয়ে যায় ময়ূরী। কারণ মেঘের এই পদক্ষেপ তার পরিকল্পনার বাইরে ছিল। মেঘ আ’ত্ম’হ’ত্যা’র চেষ্টা করায় এই ঘটনার তদন্ত আরও জোরালো হবে ভেবে ভয় কাঁটা হয়ে গেছে ময়ূরী। এমনকি মেঘের গুরুজি এই ঘটনা তদন্ত করাতে উপরমহলে যাবেন বলে জানিয়েছেন। মেঘের গুরুজি বেশ মান্যগণ্য ব্যক্তি আর তাই তার কথাকে জোর দিয়ে এই তদন্ত যে আর‌ও জোরালো হবে তা টের পেয়েছে ময়ূরী। এই ঘটনার কথা জানার পর ময়ূরী ভয়ে ত্রস্ত হয়ে গেছে। কারণ গভীর তদন্ত হলে তাদের চক্রান্তের কথা উঠে আসবে।

সেই জন্য সেই সাবধান করতে যায় রূপকে। কিন্তু এই বিষয়টাকে একেবারেই সেই ভাবে গুরুত্ব দেয় না রূপ। ময়ূরী তখন রূপকে বলে সে বলে দেবে সে এই ঘটনার সঙ্গে যুক্ত ছিল না।‌ ওই রিসর্টে কাউকেই সে চেনেনা। এই বলে সে রূপকে ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা করে।‌ তখনই রূপ নিজের ফোনের রেকর্ডিং শুনিয়ে দেয় ময়ূরীকে। যেখানে গোটা পরিকল্পনার কথা রূপের সঙ্গে ভাগ করে নিতে শোনা যায় ময়ূরীকে। আর তা শুনে রীতিমতো আরও ভয় পেয়ে সে ময়ূরী।
এরপর রূপ ময়ূরীকে বলে, এই মাস্টার প্ল্যানটা তোমার ছিল তাই তুমিই দোষী। এবার কী করবে ময়ূরী?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।