Bangla Serial

Shruti Das: বয়ফ্রেন্ডকে আইনি বিয়ের পর ফ্ল্যাট কিনল, এবার মা হচ্ছে ‘রাঙা বউ’ শ্রুতি!

আচমকাই সুখবর! শ্রুতি দাস (Shruti Das) এবং স্বর্ণেন্দু সমাদ্দারের (Swarnendu Samaddar) দাম্পত্য নিয়ে নানান আলোচনা চলে টলিপাড়ার অন্দরে। সদ্য নিজের ফ্ল্যাট কিনেছেন শ্রুতি। সেই একই আবাসনে ফ্ল্যাট কিনেছেন তাঁর স্বামীও। চলতি বছরের জুন মাসে চুপিসারে আইনি বিয়ে সেরেছিলেন তাঁরা।

এ বার এই তারকা জুটির পরিবারের প্ল্যানিং চর্চা তুঙ্গে। যদিও সংবাদমাধ্যমে এ নিয়ে কোনও উত্তর দেননি শ্রুতি। তবে ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে এসে নিজের চিন্তা, উদ্বেগ প্রকাশ করলেন তিনি। সেই শো’তে রচনা বন্দ্যোপাধ্যায় তাঁর ভবিষ্যত পরিকল্পনার কথা জিজ্ঞেস করেন। তখনই বিষয়টি খোলসা করেন শ্রুতি।

শ্রুতি জানান, ২০২৫ সালে ছাঁদনাতলায় বসার পরিকল্পনা তাঁর। অভিনেত্রীর কথায়, ‘আমি ভাবছি দু’বছর পর সামাজিক বিয়ে করব। তার পাঁচ বছর পর সন্তান নেব।” শ্রুতির এহেন পরিকল্পনা শুনে অবাক রচনা। তিনি প্রশ্নই করে বসলেন “তুই এত কিছু ভেবে রেখেছিস?” তবে তার পরেই দুশ্চিন্তা প্রকাশ করেছেন অভিনেত্রী। যেহেতু শ্রুতি এবং স্বর্ণেন্দুর বয়সের ফারাক অনেকটা, তাই মজা করে নায়িকা বলেন, “আমি ভাবছি আমার বরের বয়স তখন কত হবে!”

সম্প্রতি শেষ হয়েছে শ্রুতি অভিনীত জনপ্রিয় সিরিয়াল ‘রাঙা বউ’। ধারাবাহিকের এই গল্প শেষ হয়েছে মাত্র কয়েক মাসের মধ্যেই। এরই মাঝে বেশ কিছুদিন ছোট পর্দায় দেখা যায়নি শ্রুতিকে। আগামী দিনে কি ছোট পর্দাতেই দেখা যাবে তাঁকে? না কি পরিকল্পনা রয়েছে ওয়েব সিরিজ় বা বড় পর্দায় অভিনয়ের? সেই উত্তরে স্পিকটি নট নায়িকা।

টেলিভিশনে পা রাখা দিয়ে তাঁর স্বপ্নের জার্নি শুরু। আত্মপ্রকাশ করেন ‘ত্রিনয়নী’ সিরিয়ালের মাধ্যমে। আজ তিনি টলি পাড়ার ‘রাঙা বউ’ শ্রুতি। সম্প্রতি বহুদিনের স্বপ্নপূরণ হয়েছে তাঁর। স্বপ্নপূরণের জার্নি বহু কঠিন দিনের সাক্ষী। অবশেষে এতদিন পর তাঁর একটি বিরাট স্বপ্ন পূরণ হলো। অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন এ বিষয়ে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।