জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Icche Putul: যেটা করছ, সেটাকে পাতি কথায়, ডিস্টার্ব করা বলে! আমাকে চিৎকার করে লোক জড়ো করতে বাধ্য করোনা! নীলকে তার জায়গা বোঝালো মেঘ

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla ) পর্দায় চলা জনপ্রিয়তম ধারাবাহিকের নাম অবশ্যই ইচ্ছে পুতুল (Icche Putul)। এই ধারাবাহিকটি এই মুহূর্তে বাঙালি দর্শক মন্ত্রমুগ্ধ হয়ে দেখে চলেছেন। আসলে ভালো গল্প আর ভালো অভিনয়ের মিশেলে এই ধারাবাহিকটি অল্প সময়ের মধ্যে দর্শকদের মন জিতে নিয়েছে। যদিও একটা সময় কটাক্ষ, অপমান অবহেলা সহ্য করেছে এই ধারাবাহিকটি। কিন্তু তারপরেও ঘুরে দাঁড়িয়ে অন্য ধারাবাহিকদের জোর টক্কর দিয়েছে।

বলাই বাহুল্য, শুরুর দিকে এই ধারাবাহিকের গল্প দর্শকদের মন জয় করতে ব্যর্থ হয়েছিল চূড়ান্তভাবে। একটা সময় এই ধারাবাহিককে চূড়ান্ত খারাপ ধারাবাহিকের তকমা দিয়েছিলেন দর্শকরা। কিন্তু তারপর হঠাৎ করেই এই ধারাবাহিকের গল্পের প্লট পরিবর্তন হয়। নায়িকা চরিত্রটির আমূল পরিবর্তন আনা হয়। ‌ আর ব্যাস কেল্লা ফতে! সঙ্গে সঙ্গে জমে ওঠে এই ধারাবাহিকটি। ফের একবার এই ধারাবাহিককে ঘিরে বন্ধের গুঞ্জন উঠেছে। নতুন ধারাবাহিকের আগমনে এবার বন্ধ করে দেওয়া হতে চলেছে এই ধারাবাহিকটি বলে গুঞ্জন উঠেছে।

যদিও পুরো মাত্রায় এখন এই ধারাবাহিকের রস আস্বাদন করছেন দর্শকরা। সৌর নীলের জীবন বিষিয়ে দিতে তৎপর হয়েছে ময়ূরী। কারণ সৌরনীল আবারও তাকে বিয়ের স্বপ্ন দেখিয়ে প্রতিশ্রুতি ভেঙেছে। আর তাই নীলকে শাস্তি দিতে উদ্যত হয়েছিল ময়ূরী কিন্তু তাকে বাঁচিয়েছে মেঘ। এই ধারাবাহিকের গল্প অনুযায়ী, মেঘকে জীবন থেকে সরিয়ে ময়ূরীকে দ্বিতীয়বার বিয়ে করবে বলেছিল সৌরনীল। এই বিয়ে নিয়ে ভীষণ মাত্রায় উৎসাহী ছিলেন সৌরনীলের মা মীনাক্ষী গাঙ্গুলী। তিনি চেয়েছিলেন মেঘ সরে গিয়ে ময়ূরী আসুক তার ছেলের জীবনে। বোকা ছেলে মেনেও নেয়।

এরপর হঠাৎ করেই ময়ূরী কুকর্মের কথা প্রকাশ পেতেই ময়ূরীকে দূরে সরিয়ে মেঘকে আবারও ফিরে পেতে চায় নীল। কিন্তু তা সহ্য হয়না ময়ূরী। সে ভুয়ো ভিডিও দেখিয়ে নীলকে ফাঁসানোর চেষ্টা করে। যদিও এই যাত্রায় বাবার কথা রাখতে তাকে বাঁচায় মেঘ। তবে যেই মাত্র ময়ূরীর আসল চেহারা তার ষড়যন্ত্রের কথা সবার সামনে প্রকাশ্যে চলে আসে অমনি পাল্টি খেয়ে গেছে সৌরনীল ও তার পুরো পরিবার।

তারা এখন আদা জল খেয়ে মেঘের পিছনে পড়েছে। মেঘকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য। ভালবাসার সাত কাহন বলে মেঘের মাথা খেয়ে ফেলছে সৌরনীল। মেঘ তাকে ভুলে জীবনে এগিয়ে যাওয়ার চেষ্টা করলেও মেঘের পা আঁকড়ে তাকে আবার পুরনো জীবনে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য উঠে পড়ে লেগেছে সৌরনীল। মেঘকে উত্যক্ত করার কোন‌ও জায়গা ছাড়ছে না নীল। কলেজ, বাড়ি সর্বত্রই তাকে তিতিবিরক্ত করছে সে। আর তার কথা শুনে মেঘ নীলকে বলতে বাধ্য হয়। তুমি যেটা করছ, সেটাকে পাতি কথায়, ডিস্টার্ব করা বলে! এটা কলেজ তাই আস্তে আস্তে কথা বলছি। আমাকে বিরক্ত করো না, চেঁচাতে বাধ্য করো না। নীলকে তার জায়গা বোঝালো মেঘ।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।