Connect with us

    Bangla Serial

    ইচ্ছে পুতুল ধারাবাহিকে নয়া মোড়! বিবাদ ভুলে নতুন বছরে একসঙ্গে কোমর দুলিয়ে নাচল নীল-মেঘ আর ময়ূরী

    Published

    on

    megh moyuri (1)

    স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। শুরুর প্রথম থেকে টিআরপি তালিকায় জুত করে জমাতে পারেনি ইচ্ছে পুতুল । তবে, সম্প্রতি, কয়েক সপ্তাহ ধরে প্রথম দশের মধ্যে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। লীনা গাঙ্গুলী পুত্র অর্ক গাঙ্গুলীর প্রোডাকশন হাউস, অর্গানিক স্টুডিও-র আওতায় তৈরি ‘ইচ্ছে পুতুল’।

    নীলকে নিয়ে দুই বোনের টানাটানির গল্প নিয়ে তৈরি এই ধারাবাহিক। শুরু থেকেই সিরিয়ালপ্রেমীদের প্রশংসা কুড়িয়েছে এই ধারাবাহিক। বেঙ্গল টপার ‘অনুরাগের ছোঁয়া’কে কড়া চ্যালেঞ্জ ছু়ড়ে দিয়ে পর পর টিআরপি তালিকায় নাম তুলেছে এই সিরিয়াল।

    এই মুহূর্তে ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। রূপ-ময়ূরীর ষড়যন্ত্রের শিকার হয়েছে মেঘ। তারপরই নিজেকে শেষ করার চেষ্টা করে। বর্তমানে মেঘ খানিকটা সুস্থ। তবে শুধুমাত্র রূপ-ময়ূরী নয়, আরও একজন রয়েছে যে মেঘের জীবনকে বিষিয়ে দিয়েছে। ইনি হলেন মেঘের স্বামী নীল। তবে এবার দুই শত্রুর সঙ্গে কোমর দুলিয়ে নাচল মেঘ।

    নাহ নাহ সিরিয়ালের দৃশ্য নয়। জি বাংলার অফিসিয়াল সমাজ মাধ্যমে ময়ূরী-মেঘ ও নীলকে একসঙ্গে ভাইরাল ‘বাদাল বাড়সা বিচুলি’ গানে নাচতে দেখা যায়। এই গানেই কোমর দুলিয়ে নেচে ২০২৪-কে বরণ করলেন তিনজন।