Connect with us

    Bangla Serial

    অতিরিক্ত ধারাবাহিকের জের! এক মাস ধরে খুঁজেও জলসার নতুন সিরিয়ালের জন্য মিলছে না কোনও নায়ক নায়িকা

    Published

    on

    Star Jalsha Actor Actress

    একের পর এক নতুন সিরিয়াল আসছে টেলিভিশনের পর্দায়। সদ্য জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে নতুন নতুন দুই ধারাবাহিক। স্টার জলসাতেও (Star Jalsa) নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশ পেয়েছে। কানাঘুষো খবর, নতুন বছরের শুরুতে আরও বেশ কিছু ধারাবাহিক শুরু হতে চলেছে জলসার পর্দায়। দর্শকদের আবদার রাখতে নতুন সিরিয়াল নিয়ে আসছে বাংলা বিনোদনের চ্যানেলগুলি।

    হালেফিলে টিআরপি কম হলেই ভ্রুকুটি দিচ্ছে বাংলা সিরিয়ালের চ্যানলগুলি। স্টার জলসা হোক বা জি বাংলা সর্বত্রই এক চিত্র। মাত্র দেড় মাস সম্প্রচারের পরও বন্ধ হচ্ছে অনেক বাংলা ধারাবাহিক। কয়েকদিন আগেই, শেষ হয়েছে বাংলা মিডিয়াম ধারাবাহিকের সম্প্রচার। হিট সিরিয়ালগুলিরও আজকাল যদিও বেশির ভাগ সিরিয়ালের মেয়াদ ৮ মাস। তবে এবার স্টার জলসার দর্শকদের জন্য সুখবর। আসছে আরও একটি নতুন ধারাবাহিক।

    নতুন বছরে বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে থাকছে একগুচ্ছ নতুন ধারাবাহিকের ছড়াছড়ি। নতুন নতুন জুটি বাঁধছেন তারকরা। তবে টিআরপি রেটিং (TRP) একটু কম হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। এই মুহূর্তে, বাংলা টেলিভিশনের বিনোদন চ্যানেলগুলির একটাই লক্ষ্য। টিআরপি তালিকায় এক নম্বর স্থান। দর্শকদের পছন্দকেই প্রায়োরিটি দিচ্ছে সব চ্যানেল।

    স্টার জলসায় আসছে ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার নতুন সিরিয়াল। চলতি বছরের শুরুতেই কথা ছিল শ্যুট শুরু হওয়ার। তাই গত বছর থেকেই শুরু হয়ে গিয়েছিল কাস্টিং্যের কাজ। স্টুডিও পাড়া সূত্রে খবর, এই ধারাবাহিকের জন্য প্রযোজনা সংস্থা খুঁজছে জনপ্রিয় নায়ক-নায়িকা।

    ধারাবাহিকের লুকসেট পর্ব চলছে গত একমাস ধরে। কিন্তু প্রযোজনা সংস্থার মনপসন্দ জুটি এখনও মেলেনি। আর তাই শ্যুটিং ডেট আরও দিন পনেরো পিছিয়ে গিয়েছে বলেই শোনা যাচ্ছে স্টুডিও পাড়ায়।