Connect with us

    Tollywood

    মাকে ভাত মেখে খাইয়ে দিচ্ছে ছোট্ট রাজ্য, পরীমণির নতুন ভিডিও ভাইরাল হতেই অনুরাগীদের শোরগোল নেটপাড়ায়

    Published

    on

    pori moni son

    বিতর্কের সমার্থক পরীমণি (PoriMoni)। বাংলাদেশের জনপ্রিয় তারকা তিনি। বাঁধাধরা গত ছেড়ে নিজের মর্জিতে প্রাণ খুলেই বাঁচতেই বেশি পছন্দ করেন অভিনেত্রী। ইতিপূর্বে, বহুবার নায়িকার ব্যক্তিগত জীবনের চর্চার সুবাদে সংবাদের শিরোনামে থেকেছেন তিনি।

    দিনকয়েক আগেই জোর জল্পনা ছিল এপার বাংলায় বড় পর্দায় দেখা যাবে পরীমণিকে। কারণ শিল্প কখনোই কাঁটাতার মানে না। এর আগে আমাদের ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে পরমব্রত চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও রজতাভ দত্ত কাজ করে এসেছেন ওপার বাংলায়। বাংলাদেশে জোড়ালো ফ্যান বেসও তৈরি হয়েছে এই অভিনেতাদের।

    ওপার বাংলা থেকেও এসেছেন জয়া আহসান, রাফিয়াত রশিদ মিথিলা ফেরদৌস, বাঁধন প্রমুখ অভিনেত্রীরা। সম্প্রতি ফের সংবাদের শিরোনামে উঠে এসেছেন পরিমণি। কারণ সোশ্যাল মিডিয়ার দৌলতে দু বাংলায় চর্চার কেন্দ্রে তিনি।

    সমাজমাধ্যমেও বেশ অ্যাক্টিভ থাকেন নায়িকা। জীবনের যাবতীয় আপডেট ফ্যানদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নেন নায়িকা। ছেলের সঙ্গেও অহরহ ছবি ও ভিডিও শেয়ার করেন পরীমণি। সম্প্রতি একটি ভিডিও সমাজমাধ্যমে শেয়ার করেছেন পরী। তাঁর ছোট্ট ছেলে রাজ্য তাঁকে ভাত মেখে খাইয়ে দিচ্ছে। মা ছেলের খুনসুটির ভিডিও ভাইরালও হয়েছে নেটদুনিয়ায়।

    আরও পড়ুনঃ অতিরিক্ত ধারাবাহিকের জের! এক মাস ধরে খুঁজেও জলসার নতুন সিরিয়ালের জন্য মিলছে না কোনও নায়ক নায়িকা

    ভিডিওটির ক্যাপশনে পরীমণি লিখেছেন,’আমি ক্যাপশন লিখতে গিয়ে থমকে থাকি…কি লিখবো, কি লিখি, কত কি যে লিখে লিখে মুছে দিয়ে ভাবি।কি করে যে লিখি…কতো যে সুখী আমি। শুকরিয়া খোদা!’ অনুরাগী কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন ভালবাসায়। একজন লিখেছেন,’একজন মায়ের জীবনে শ্রেষ্ঠ মূহুর্ত তার সন্তানের সাথে কাটানো সময়গুলো।’ অন্য এক অনুরাগী লিখেছেন,’মা পরী আর পদ্ম ফুলের ভালবাসা।’