Connect with us

    Tollywood

    মর্মান্তিকভাবে অকালে চলে গিয়েছিলেন তিনি! আজ জন্মবার্ষিকীতে ফিরে দেখা অভিনেতা পীযূষ গাঙ্গুলী

    Published

    on

    pijush ganguly

    একসময় টেলিভিশনের পর্দায় দাপিয়ে অভিনয় করেছেন অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায় (Pijush Ganguly)। পর্দায় তাঁর একের পর এক কাজে মুগ্ধ হয়েছেন দর্শক কূল। ২০১৫ সালের ২৫ অক্টোবর অভিনেতার অকাল প্রয়ানে শোকের ছায়া নেমে আসে টলি পাড়ায়। আজ ২রা জানুয়ারি অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়ের জন্ম বার্ষিকী। আজকের দিনে অভিনেতার স্মরণে সাদাকালো পর্দা ঠেলে পুরনো স্মৃতি আঁকড়াচ্ছেন টেলি পর্দার কলা কুশলীরা।

    টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন প্রতিষ্ঠিত অভিনেতা ছিলেন পীযূষ গাঙ্গুলী। অভিনয় করেছেন চলচ্চিত্র তেও। জল নূপুর, আমোদিনীর মতো ধারাবাহিকে তাঁর অভিনয় বিশেষ প্রশংসিত দর্শক মহলে। বড় পর্দায় তাঁকে পাওয়া যায় ল্যাপটপ, ব্যোমকেশ বক্সী, ইতি শ্রীকান্তের মতো সিনেমায় অভিনয় করেছেন পীযূষ গাঙ্গুলী।

    অভিনেতার আবেগের মঞ্চ ছিল থিয়েটারের মঞ্চ। তিনি বাংলা থিয়েটারের সঙ্গে দীর্ঘদিন সক্রিয়ভাবে যুক্ত ছিলেন। অভিনয় করেছেন বিভিন্ন নাটকে। তার পাশাপাশি টেলিভিশনে দক্ষতার সঙ্গে একের পর ধারাবাহিকে অভিনয় করেছেন পীযূষ গাঙ্গুলী। একাধিক সন্মান ও স্মারকে ভূষিত হয়েছেন অভিনেতা। তাঁর অনুপস্থিতি আজও প্রভাব ফেলে বলেই মত সহ-অভিনেতা অভিনেত্রীদের।

    ২০১৫ সালের ২৫ অক্টোবর মর্মান্তিক দুর্ঘটনার মুখোমুখি হন অভিনেতা। গুরুতর আহত অবস্থায় তাঁকে একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়। নার্সিংহোমের ভেন্টিলেশনে থাকা সত্ত্বেও শ্বাসকষ্ট চলছিল অভিনেতার। চিকিৎসায় সেভাবে সাড়া মিলছিল না দেখেই দুশ্চিন্তার মেঘ জমে চিকিৎসক দের মধ্যে। অবশেষে নার্সিংহোমেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা।

    আরও পড়ুনঃ মাকে ভাত মেখে খাইয়ে দিচ্ছে ছোট্ট রাজ্য, পরীমণির নতুন ভিডিও ভাইরাল হতেই অনুরাগীদের শোরগোল নেটপাড়ায়

    অভিনেতা পীযূষ গাঙ্গুলীর প্রয়াণের প্রায় আট বছর অতিক্রান্ত। আজও তাঁর কাজ প্রশংসিত দর্শক মহলে। তিনি আজও তাঁর অভিনয়ের ছাপ রেখেছেন পর্দায়। অভিনেতার জন্মবার্ষিকীতে তাঁর স্মৃতিকারণ করছেন সহ অভিনেতারা। তাঁদের কথায়, অভিনেতা পীযূষ গাঙ্গুলী ও তাঁর কাজ দর্শক মাঝে চিরস্থায়ী হয়েই থাকবে।