Bangla Serial

Icche Putul: ইউনিভার্সিটিতে টপার মেঘ! দরদ দেখিয়ে ১০০০০ টাকা দিল নীল! টাকা মুখে ছুঁড়ে যোগ্য জবাব মেঘের

জি বাংলায় (Zee Bangla) এই মুহূর্তে জমাটি ধারাবাহিকের নাম অবশ্যই ইচ্ছে পুতুল (Icche Putul) । সপ্তাহে চার দিন সম্প্রচারিত হয়ে দর্শকদের নজর কেড়ে নিয়েছে লীনা গঙ্গোপাধ্যায়ের পুত্র অর্ক গঙ্গোপাধ্যায়ের প্রযোজনায় চলা এই ধারাবাহিকটি।‌ রীতিমতো হুড়মুড়িয়ে গল্প এগোচ্ছে এই ধারাবাহিকের।

আর যেহেতু এই ধারাবাহিকের গল্পে একেবারেই একঘেয়েমি নেই সেই কারণেই এই ধারাবাহিকের গল্প দেখার প্রতি আরও বেশি করে আকর্ষণ বোধ করছেন দর্শকরা। বেঙ্গল টপার ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার বিপরীতে জি বাংলায় এক‌ই টাইম স্লটে সম্প্রচারিত হয় ইচ্ছে পুতুল। আর সেখানেই সপ্তাহে মাত্র চার দিন সম্প্রচারিত হয়েই নজর কাড়া টিআরপি এই ধারাবাহিকের।

এই ধারাবাহিকের গল্প এখন দারুন ভাবে আকর্ষণ করছে বাঙালি দর্শকদের। আর যে কারণে এই সাফল্য। মেঘ, ময়ূরী, সৌরনীল, রূপ-গিনির গল্প দেখার প্রতি দর্শকদের আকর্ষণ এখন দুর্নিবার হয়ে উঠেছে। বাঙালি দর্শক এই ধারাবাহিকগুলি দেখার প্রতি এখন যেন আরও বেশি করে উত্তেজনা বোধ করছেন। এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্প কিন্তু ভীষণরকম উত্তেজনা প্রবণ।

মেঘের সঙ্গে তীব্র খারাপ ব্যবহার, শারীরিক- মানসিক অত্যাচারের পরেও নীলের মেঘের প্রতি অধিকার বোধ কমেনি। জুটির ডিভোর্স আসন্ন। মিকি বিউটিফুলসি তারই দিদি ময়ূরীকে বিয়ে করতে চলেছে সৌরনীল কিন্তু তা সত্ত্বেও সে মনে করে সে মেঘকে সে যেমন ভাবে চালনা করবে মেঘ তেমন ভাবেই চলবে। মেঘের সমস্ত কিছু জানার বিষয়ে তার অধিকার রয়েছে যদিও এই অধিকার তাকে দিতে নারাজ মেঘ।

মেঘ ইউনিভার্সিটিতে টপ করেছে। সে নীলের রেকর্ড ব্রেক করেছে। আর সেই কারণে আগ বাড়িয়ে মেঘের সাফল্য উদযাপন করতে সে মেঘের বন্ধুদের দশ হাজার টাকা দিয়েছে সেলিব্রেট করার জন্য। আসলে মেঘের বন্ধুরা সবাই জানে তাদের কলেজের প্রফেসর সৌরনীল মেঘের স্বামী। আর সেই জন্য তারা নীলের কাছে ট্রিট চেয়ে বসে। যদিও মেঘ এবং নীলের ভেতরকার সম্পর্ক তাদের অজানা।

মেঘ তার বন্ধুদের নিজের ট্রিট দেবে জানালেও, নীল আগ বাড়িয়ে তাদেরকে টাকা দিয়ে দেয়। আর যা জানতে পারে মেঘ। এরপর সরাসরি সে নীলের ঘরে ঢুকে সেই দশ হাজার টাকা নীলকে ফিরিয়ে দেয় এবং স্পষ্ট ভাবে জানিয়ে দেয় এই সাফল্য শুধুমাত্র তার একার। সে কোনভাবেই চায় না নীল যেন এর মধ্যে থাকে। কারণ তাদের সমস্ত সম্পর্ক মিটে গেছে। এরপরেও নীল মেঘের উদ্দেশ্যে বন্ধুত্বের হাত বাড়ালে মেঘ তাকে হিপোক্রিট বলে সম্বোধন করে।

Titli Bhattacharya