Bangla Serial

EXCLUSIVE: এবার ডবল ভিলেন! মিশকার হয়ে সূর্যকে আরো প্যাঁচে ফেলতে অনুরাগের ছোঁয়াতে এন্ট্রি হচ্ছে টলিউড নায়িকার

টিআরপিতে দারুন স্কোর করে বাংলার টপার এখন স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বহুবছর পর পর্দায় সূর্য (Surjyo) ও দীপাকে (Deepa) একসঙ্গে দেখে উচ্ছাসিত দর্শক। যদিও সেই খুশির আভাস বেশিদিনের জন্য ছিল না। মিশকা (Mishka) এসে সব আনন্দে জল ঢেলে দেয়। মিশকার দাবি, সূর্যের সন্তান তার গর্ভে। যদিও সূর্যসহ কেউই মিশকার কথা বিশ্বাস করেনি।

আমরা আগেই জেনেছি, সূর্যের স্পার্ম ব্যবহার করে সাইন্সের সাহায্যে সন্তান গর্ভে ধারণ করেছে মিশকা। সূর্য মিশকার সাথে এমন কোনও সম্পর্কে ছিল না। দীপাও সূর্যের সাথ দেয় ও মিশকার আসল উদ্দেশ্য সামনে আনার চেষ্টা করে। এর মধ্যেই মিশকাকে খুন ও বডি লুকিয়ে দেওয়ার অভিযোগে সূর্যের জেল হয়। যদিও মিশকা মারা যায়নি। সূর্যকে সকলের সামনে ছোট করতে মিশকা মৃত্যুর নাটক করে ছদ্মবেশে ঘুরে বেড়াচ্ছে।

কখনও বৃদ্ধা সেজে সূর্যের খবর নিতে জেলে যাচ্ছে। আবার কখনও সাধিকা সেজে দীপাকে বিপদে ফেলার প্ল্যান করছে। দীপা যদিও বুঝে গিয়েছে, মিশকা বেঁচে রয়েছে। সে শুধু অপেক্ষায় রয়েছে আসল সত্যি সামনে আনার। এরমাঝেই গল্পে আসতে চলেছে আরেকজন ভিলেন। মিশকার হয়ে কেস লড়বে সে। নেগেটিভ চরিত্রে আসতে চলেছেন বড় পর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী। অভিনেত্রী তাঁর পথ চলা শুরু করেছিলেন ধারাবাহিকের মধ্যে দিয়ে।

বর্তমানে তিনি বড় পর্দায় কাজ করছেন। বড় পর্দায় শিশুশিল্পীর চরিত্রে কাজ শুরু করে বর্তমানে নায়িকা হয়ে উঠেছেন তিনি। তাঁর জনপ্রিয় কিছু ধারাবাহিকের নাম ‘খনা’, ‘লাবণ্যের সংসার’, ‘কাঞ্চি’ প্রভৃতি। ‘কাঞ্চি’ ধারাবাহিকে তাঁকে কিছুদিন আগে পর্যন্ত দেখা গিয়েছে। একসময় বাংলার সুপারস্টার জিতের ‘ওয়ান্টেড’ ছবিতে শিশুশিল্পী হিসাবে কাজ করেছিলেন তিনি।

‘ওয়ান্টেড’- এর পর একাধিক সিনেমা ‘চেঙ্গিজ’, ‘মানুষ’, ‘বুমেরাং’- এর মতো ছবিতে তিনি কাজ করার সুযোগ পেয়েছেন। জানা যাচ্ছে, স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’তে তিনি মাত্র তিন দিনের জন্য একটি ‘ক্যামিও’ চরিত্রে থাকবেন। অভিনেত্রীর নাম আয়েশা ভট্টাচার্য (Ayesha Bhattacharya) যাঁকে এবার দেখা মিলতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’তে। মিশকার হয়ে কেস লড়বেন তিনি। চরিত্রটি ছোট হলেও চরিত্রের গুরুত্ব বেশ ভালোই হবে। গল্পে আসবে আরও চমক।

Ayesha Bhattacharya | Bengali Actress Ayesha Bhattacharjee reacts after  reading negative comments on her latest reel video with mother dgtl -  Anandabazar

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।