Bangla Serial

ব্লাড গ্রূপ ম্যাচ করায় হাসপাতালে রক্ত দিয়ে নীলের জীবন বাঁচালো মেঘ! এতদিনের ভুল ভাঙলো শাশুড়ির

বর্তমানে ধারাবাহিক যেদিকে এগোচ্ছে, অনেকেরই মনে হচ্ছে হয়তো গল্পে আসতে চলেছে নতুন কোনও অধ্যায়। ‘ইচ্ছে পুতুল’এ মেঘ ও নীলের জীবনে আসবে নতুন কোনও ট্যুইস্ট। সম্প্রতি ধারাবাহিকের প্রোমোতে আমরা দেখেছি, মেঘের জীবনে আসতে চলেছে নতুন মানুষ। উল্লেখ্য, ময়ূরীর চালাকিতে ফের মিথ্যা অপবাদে মেঘকে আবার শ্বশুরবাড়িতে অপমানিত হতে হয়। এবার গিনির বয়ফ্রেন্ড রূপের সঙ্গে মেঘের নাম জড়িয়ে মেঘকে বদনাম করে ময়ূরী। গিনিকে বাঁচাতে গিয়ে মেঘ শ্বশুরবাড়িতে সকলের কাছে খারাপ হয়েছে।

শেষমেশ মেঘ নীলকে ডিভোর্স দিয়ে দিতে চায়, পাশাপাশি ময়ূরীর সঙ্গে বিয়েটাও মেঘ নীলের সঙ্গে করাতে চায়। উল্লেখ্য, মেঘের বাপেরবাড়ির পাড়ার এক লম্ফোট ছেলের সঙ্গে নীলের বোন গিনির সম্পর্ক রয়েছে। মেঘ তার সম্পর্কে সব জানার ফলে সেই সম্পর্ক নিয়ে খুবই চিন্তিত। মেঘ চায়নি গিনি এই মিথ্যা সম্পর্কে থাকুক। তাই বারংবার মেঘ গিনিকে সাবধান করেছে। কিন্তু মেঘের কথা কেউই বিশ্বাস করেনি। উল্টে মেঘই দুশ্চরিত্র এমন অপবাদ দেওয়া হয়েছে।

গানের কম্পিটিশনে মেঘের সাফল্য

কলেজের হয়ে গানের প্রতিযোগিতায় নাম দিয়ে প্রথম স্থান অর্জন করে মেঘ। আর সেই কম্পিটিশনে গান গাইতে গিয়ে মেঘের গুরুজীর সন্তান জিষ্ণুর সঙ্গে পরিচয় হয় মেঘের। মেঘের সঙ্গে ডুয়েট গান গায় জিষ্ণু। মেঘ গানের প্রতিযোগিতায় জেতায় মেঘের বাবা খুব খুশি হয়। আর ঠিক সেসময় ময়ূরীর কাছে ফোন আসে নীলের এক্সিডেন্টের। ময়ূরী ইচ্ছা করে কাউকে কিছু না জানিয়ে বন্ধুর নাম করে হাসপাতালে যায়।

হাসপাতালে ভর্তি আহত নীল

হাসপাতালে গিয়ে ময়ূরী জানতে পারে নীলকে অপারেশনের জন্য নিয়ে যাওয়া হচ্ছে। মেঘের সঙ্গে অন্য ছেলেকে দেখে নীল সেই চিন্তায় অন্যমনস্ক হয়ে পড়ে, আর তার ফলেই দুর্ঘটনা ঘটে। ময়ূরী তারপর নীলের বাড়িতে দুর্ঘটনার কথা জানায় এবং হাসপাতালে একে একে সকলে এসে উপস্থিত হয়। মেঘ নেই অথচ ময়ূরী আছে, তা দেখে ফের মেঘকে ভুল বোঝে সকলে। যদিও মেঘের বাবা ও মা আসে নীলকে দেখতে হাসপাতালে।

নিজের রক্ত দিয়ে নীলকে বাঁচায় মেঘ

নীলের জ্ঞান ফিরলেই নীল মেঘের খোঁজ করে। তারপর মেঘ এসে নীলের সামনে বসে। ডাক্তারের কথায়, ব্লাড গ্রূপ মিলে যাওয়ায় মেঘ নীলকে রক্ত দেয়। তবে কি এভাবেই নীল ও মেঘের দূরত্বের অবসান ঘটবে? যদিও এরূপ পর্ব আদোও আসবে কিনা তা জানা নেই। তবে দর্শক এরকমই পর্বের আশায় রয়েছে, যেখানে মেঘ নীলের জীবনদান করবে। আর তাতেই নীল ও তার বাড়ির সকলের ভুল ভাবনা দূর হবে।

Titli Bhattacharya