Bangla Serial

পুতুল চরিত্রে জনপ্রিয় পারি পাগলিকে নকল করছে শ্রীতমা! এই বিষয়ে খুললেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য

আজ বেশ অনেক মাস হল বন্ধ হয়ে গেছে বাঙালির অন্যতম জনপ্রিয় ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টার (Lokkhi Kakima Superstar)। অপরাজিতা আঢ্য ও দেবশঙ্কর হালদার অভিনীত এই ধারাবাহিকটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল।‌‌ ধারাবাহিক শেষ হলেও বাংলা টেলিভিশনের দুনিয়ায় বিশেষ ছাপ ফেলেছিল এই ধারাবাহিকটি।

প্রসঙ্গত উল্লেখ্য, বাংলা ধারাবাহিকের দুনিয়ায় বিভিন্ন সময় নিজের অভিনয় দিয়ে ছাপ ফেলেছেন এই অভিনেত্রী। তার অভিনীত জলনূপুরের বিখ্যাত চরিত্র পারি পাগলি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। তার এই চরিত্রটি ইতিহাস লিখে গেছে ধারাবাহিকের দুনিয়ায়।

এই মুহূর্তে ধারাবাহিকের দুনিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে জি বাংলার ধারাবাহিক কার কাছে কই মনের কথা। মাত্র এক মাসেই লাইমলাইট কেড়ে নিয়েছে মানালি দে-র এই সিরিয়াল। এই সিরিয়ালে যেমন শিমুল মুখ্য চরিত্র তেমন‌ই পাঁচ বন্ধুর পাশাপাশি শ্রীতমা ভট্টাচার্য‌ও অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

এই ধারাবাহিকটিতে শিমুলের বড় ননদের ভূমিকায় রয়েছেন শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharya)। তাঁর চরিত্রের নাম পুতুল। এই ধারাবাহিকে একজন পাগলির চরিত্রে অভিনয় করছেন তিনি। এই ধারাবাহিকটিতে দেখানো হচ্ছে পুতুল এই ধারাবাহিকে ছোটবেলা থেকেই মানসিক প্রতিবন্ধী। কিন্তু সে পরিবারের বাকিদের মতো নয়, সে মানসিকভাবে ভীষণ‌ই ভালো।

লোকজনের অভিযোগ ‘জল নূপূর’ সিরিয়ালের পারি পাগলিকে নকল করছে শ্রীতমা ভট্টাচার্য। আসলে অপরাজিতা আঢ্যের করা এই চরিত্রটি দর্শকদের মনে এতটাই গেঁথে রয়েছে যে সেই অনুকরণ টুকুও মেনে নিতে পারছেন না দর্শকরা। উল্লেখ্য, লীনা গঙ্গোপাধ্যায়ের কলম থেকে বেরিয়েছিল পারির চরিত্র, আর পুতুলের চরিত্রটি ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) ধারাবাহিকটি লীনা গঙ্গোপাধ্যায়ের পুত্র অর্ক গঙ্গোপাধ্যায়ের লেখা।

Pari Pagli Putul: পারি পাগলিকে নকল করছে পুতুল, শ্রীতমাকে নিয়ে মুখ খুললেন 'মণিমা' অপরাজিতা

শ্রীতমা ভট্টাচার্য সম্পর্কে কী বললেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য?

এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তুমুল জল্পনা। এই বিষয়ে চুপ রয়েছেন অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। এই বিষয়ে অপরাজিতা আঢ্য বলেছেন, ‘না, আমার কানে এমন কিছু কথা এসে পৌঁছায়নি, কিন্তু যদি করার চেষ্টা করে তাহলে খারাপ কী? আমি যেটা করেছি ও সেটা তো করবে না। ও নিজের মতোই করবে, মানুষের চোখে হয়ত মনে হচ্ছে ও কপি করেছে। ও খুব ভালো অভিনেত্রী আর খুব বুদ্ধিমতী মেয়ে। যেটা করবে সেটা নিজস্ব ধারা তৈরি করেই করবে, তাই আশা করি সেটা ভালো হবে’। উল্লেখ্য, এর আগে ‘মা’ ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করেছিলেন শ্রীতমা ভট্টাচার্য ও অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

Titli Bhattacharya