Bangla Serial

আর নিজের আত্মসম্মান বিসর্জন নয়, নীলকে ডিভোর্স পেপার পাঠালো মেঘ! সব প্রমাণ হওয়ার আগেই কি ছাড়াছাড়ি হয়ে যাবে?

বর্তমানে ধারাবাহিক যেদিকে এগোচ্ছে, অনেকেরই মনে হচ্ছে হয়তো গল্পে আসতে চলেছে নতুন কোনও অধ্যায়। ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) এ মেঘ ও নীলের জীবনে আসবে নতুন কোনও ট্যুইস্ট। সম্প্রতি ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে নতুন মুখ, মেঘের জীবনে সেই আগন্তুকের কতটা প্রভাব ফেলবে, তাই এবার দেখার। উল্লেখ্য, ময়ূরীর চালাকিতে ফের মিথ্যা অপবাদে মেঘকে আবার শ্বশুরবাড়িতে অপমানিত হতে হয়। গিনির বয়ফ্রেন্ড রূপের সঙ্গে মেঘের নাম জড়িয়ে মেঘকে বদনাম করে ময়ূরী।

গিনিকে বাঁচাতে গিয়ে মেঘ শ্বশুরবাড়িতে সকলের কাছে খারাপ হয়েছে। বারংবার অপমানিত হওয়ার পর মেঘ আবার নিজের জীবনকে নতুনভাবে শুরু করতে চায়। তাই সে নীলকে ডিভোর্স দিতে রাজি হয়। উল্লেখ্য, মেঘের বাপেরবাড়ির পাড়ার এক লম্ফোট ছেলের সঙ্গে নীলের বোন গিনির সম্পর্ক রয়েছে। মেঘ তার সম্পর্কে সব জানার ফলে সেই সম্পর্ক নিয়ে খুবই চিন্তিত। মেঘ চায়নি গিনি এই মিথ্যা সম্পর্কে থাকুক। তাই বারংবার মেঘ গিনিকে সাবধান করেছে।

কিন্তু মেঘের কথা কেউই বিশ্বাস করেনি। উল্টে মেঘই দুশ্চরিত্র এমন অপবাদ দেওয়া হয়েছে। মেঘকে এভাবে বারংবার অপমান করেছে নীল সহ গোটা শ্বশুরবাড়ি। এরমধ্যেই আমরা দেখেছি, কলেজের হয়ে গানের প্রতিযোগিতায় নাম দিয়ে প্রথম স্থান অর্জন করে মেঘ। আর সেই কম্পিটিশনে গান গাইতে গিয়ে মেঘের গুরুজীর সন্তান জিষ্ণুর সঙ্গে পরিচয় হয় মেঘের। বর্তমানে মেঘ অতীতের সব ভুলে নীলকে ডিভোর্স দিয়ে নিজের কেরিয়ারে মন দেবে বলে ঠিক করেছে।

এদিকে নীলের কাছে কোর্টের কাগজ এসেছে। তবে কি মেঘ নীলকে ডিভোর্স পেপার পাঠালো? নীলের মা নীলের হাতে সেই কাগজ তুলে দিয়ে নীলকে অতীতের সব ভুলে আগে এগিয়ে যেতে বলে। অন্যদিকে মেঘ তার বাবাকে বলে, বহুবার সে নিজের আত্মসম্মান বিসর্জন দিয়ে সব ঠিক করার চেষ্টা করেছে, কিন্তু আর সে সেটা করবে না! তবে কি নীল ও মেঘের ডিভোর্সটা ফাইনাল হয়ে যেতে চলেছে?

অন্যদিকে, ময়ূরীর ভয় কলেজে বারংবার দেখা হলে নীল আর মেঘের সম্পর্ক আবার আগের মতো না হয়ে যায়। আর তাই মেঘকে কলেজ ছাড়ার কথাও বলে ময়ূরী। কিন্তু মেঘ তাতে রাজি হয় না। তাই ময়ূরী চায়, জিষ্ণু মেঘের জীবনে আসুক যাতে নীলের থেকে মেঘ দূরে চলে যায়। নীলও জিষ্ণুকে মেঘের নতুন বয়ফ্রেন্ড ভাবতে বসেছে। ময়ূরী সর্বদা সুযোগ খোঁজে নীলের কাছে আসার। তবে কি মেঘের কথা মতো নীলের সঙ্গে ময়ূরীর বিয়েটাই হবে?

Titli Bhattacharya