জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Icche Putul: ময়ূরীর ষড়যন্ত্রে মেঘের উপরে খাপ্পা মা! গান গাইতে মেঘের ওপর চাপল নিষেধাজ্ঞা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul)। এই ধারাবাহিকটিকে শেষ হয়ে যাওয়ার গুঞ্জন তৈরি হয়েছিল একটা সময়। কিন্তু না এই ধারাবাহিক একেবারেই শেষ তো হয়ে যায়নি। দারুণভাবে কামব্যাক করেছিল জি বাংলার এই ধারাবাহিকটি। এই মুহূর্তে এই ধারাবাহিকটিকে ঘিরে দর্শকদের মধ্যে বেশ ভালো রকমের আগ্রহ, উন্মাদনা দেখা যায়।

উল্লেখ্য, মেঘ ময়ূরী নীলের ত্রিকোণ প্রেমের সম্পর্ককে ঘিরে এই ধারাবাহিকের গল্প আবর্তিত হচ্ছে। এই ধারাবাহিকের গল্প দুই বোন মেঘ-ময়ূরীর।‌ যদিও মূল আকর্ষণ হল নায়িকা মেঘ। আর গল্পে খলনায়িকা দিদি ময়ূরী। বাস্তব জীবনে বোনেদের মধ্যে যে দারুন সম্পর্ক, ভালোবাসা, একাত্মতা দেখা যায় সেখানে এই দুই বোনের মধ্যে সদ্ভাব নয় বরং শত্রুতার গল্প দেখানো হয়েছে।

আসলে ময়ূরী মেঘকে ক্রমাগত হিংসা করে। বোনের জীবনের বিষিয়ে দিতে চায় সে। মেঘের থেকে সব কেড়ে নিয়ে তাকে নিঃস্ব করে দিতে চায় সে। তার সমস্ত ভালো কিছু কেড়ে নিতে চায় সে।মেঘের জীবন থেকে তার স্বামীকেও কেড়ে নিয়েছে। বোনের জীবনের সুখ, শান্তি, স্বামীর ভালোবাসা সবকিছু কেড়ে নিয়েছে সে।

আসলে বলা বাহুল্য ময়ূরীর জীবনের অন্যতম উদ্দেশ্য হল মেঘকে সৌরনীলের থেকে আলাদা করা। মেঘকে সবার সামনে অপদস্থ হতে দেখলে পৈশাচিক আনন্দে আনন্দিত হয়ে ওঠে সে। যদিও বাবার সমর্থন পেলেও মেঘ কোনদিনই নিজের মায়ের সমর্থন পায়নি। তার মা বরাবরই ময়ূরীকে বেশি ভালোবাসে। ময়ূরীর কথায় এক ঘটি জল বেশি খায়।

আর ফের একবার ময়ূরীর ষড়যন্ত্রে মেঘকে ভুল বুঝে তার গান গাইতে যাওয়া আটকে দিল মেঘ-ময়ূরীর মা। মেঘ গান গাইতে যাবে সিদ্ধান্ত নেওয়ায় তাকে বাইরে বের করে দেন মেঘের মা। আর এই দৃশ্য দেখে যারপরনাই ক্রুদ্ধ দর্শকরা। উল্লেখ্য, এই মুহূর্তে নীলের সামনে নিজেকে নির্দোষ প্রমাণিত করতে সক্ষম হয়েছে মেঘ। কিন্তু কোনভাবেই সে ফিরে যেতে চায়না। যদিও দেখানো হচ্ছে মেঘকে ডিভোর্স দিয়ে ময়ূরীকে বিয়ে করতে চলেছে নীল। কিন্তু আসল টুইস্ট হচ্ছে ডিভোর্স দেওয়ার পরেও সেই মেঘকেই বিয়ে করবে নীল। আর এটাই হতে চলেছে ইচ্ছে পুতুল ধারাবাহিকের নতুন চমক।

Titli Bhattacharya