Bangla Serial

‘ব্যবসা তো উৎসব, ওর বৌ মেহেন্দি ভালো বোঝে’! কৌশিকীর কথা শুনে ভয়ে কাঁটা মেহেন্দি! দমদার পর্ব ফাঁস

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। এই ধারাবাহিকটি দর্শকদের ভীষণ ভীষণ প্রিয়। টিআরপি তালিকা অনুযায়ী এই মুহূর্তে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে রাজত্ব করছে ব্লুজ প্রোডাকশন হাউসের এই ধারাবাহিকটি। অ্যাকশনধর্মী এই ধারাবাহিকটি দর্শকদের চোখে ভীষণ প্রিয়।

মূলত এই ধারাবাহিকটি সম্পূর্ণভাবে একটি নারী কেন্দ্রীক ধারাবাহিক। এই ধারাবাহিকের মূল নারী চরিত্রে দুইজন নারী রয়েছেন একজন জগদ্ধাত্রী অন্যজন কৌশিকী। জগদ্ধাত্রী ক্রাইম ব্রাঞ্চের একজন দুঁদে অফিসার। অন্যদিকে কৌশিকী যিনি সম্পর্কে জগদ্ধাত্রীর ননদ হন‌ তিনি হলেন মুখার্জি পরিবারের ব্যবসার মাথা।

যদিও কৌশিকীকে সরিয়ে কৌশিকীর কাকার ছেলে উৎসব কাকিমা বৈদেহী ও উৎসবের স্ত্রী মেহেন্দি ওই ব্যবসার মাথায় বসতে মুখিয়ে রয়েছেন।‌ যেনতেন প্রকারে কৌশিকীকে সরিয়ে দিয়ে ওই ব্যবসা হাতাতে চায় মেহেন্দি এবং সেই লক্ষ্যে সে কিয়দাংশ সফল‌ও হয়েছে। কিন্তু ব্যবসা হাতানোর শত চেষ্টা করলেও কৌশিকীকে হারানো এত সহজ নয়। কারণ কৌশিকীর থেকে বেশি ব্যবসায়িক বুদ্ধি অন্য কারর মাথাতেই নেই।

কৌশিকীর কোন কথা শুনে ভয় পেলো মেহেন্দি?

আর জগদ্ধাত্রী ধারাবাহিকের একটি পর্বে দেখা যায় কৌশিকী বলছে উৎসব, মেহেন্দি ভালোই ব্যবসা বোঝে। এমনকি কৌশিকী বলে তার কাকিমা বৈদেহীও কিছুটা ব্যবসা বোঝে।‌ এরপর‌ই সে বলে ওঠে তা সুভদ্রা তুমিও কি আজকাল ব্যবসা বুঝতে শুরু করেছো নাকি? আর কৌশিকীর এই কথা শুনে চমকে ওঠে মেহেন্দি। তাহলে কি কোন রহস্যের গন্ধ পেয়েই এমন কথা বলল কৌশিকী! আর যা শুনে ভয় পেয়ে গেল মেহেন্দি?

উল্লেখ্য, কৌশিকীর চরিত্রে অনবদ্য অভিনয় করছেন অভিনেত্রী রূপসা চক্রবর্তী। সম্পর্কে যিনি প্রযোজক স্নেহাশীষ চক্রবর্তীর স্ত্রী।সিরিয়াল প্রেমী সব মানুষ‌ই এই অভিনেত্রীকে চেনেন। কারণ তিনি ধারাবাহিকের দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় মুখ। বেশিরভাগ সময় এই অভিনেত্রীকে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। কখনও তিনি বৌদি, কখনও ননদ, আবার কখনও জায়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তবে জগদ্ধাত্রীতে তার অভিনীত কৌশিকী চরিত্রটি প্রায় তার অভিনীত সমস্ত চরিত্রকেই ছাপিয়ে গেছে।

Ratna Adhikary