Bangla Serial

Dadagiri: সৌরভ গাঙ্গুলির সামনে মেহেন্দি দেখাল তার আসল রূপ! জগদ্ধাত্রীর সামনে সরাসরি হুমকি দিল স্বয়ম্ভুকে

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। স্টার জলসার বেঙ্গল টপারকেও টক্কর দিয়েছে এই মেগা। উক্ত ধারাবাহিকের প্রধান চরিত্রে রয়েছে জ্যাস (Jyas) ওরফে জগদ্ধাত্রী, যে প্রথম থেকেই দর্শকমনে জায়গা করে নিয়েছে। জ্যাসের চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। ধারাবাহিকের প্রতিটি চরিত্রই বেশ উল্লেখযোগ্য।

বিশেষ করে ধারাবাহিকের ভিলেন চরিত্রগুলি সেরা। তাদের জন্যই ধারাবাহিকের গল্প এগোচ্ছে। ধারাবাহিকে জগদ্ধাত্রী একজন পুলিশ অফিসার। সে যেমন বাইরের দোষীদের শাস্তি দেয়, ঠিক তেমন ঘরের দোষীদেরও শাস্তি দিতে পিছপা হয় না। ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে নায়িকার সাথে যে অভিনেত্রী সমানভাবে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে, সে হল কৌশিকী (Kaushiki)।

স্বয়ম্ভু রাজনাথের ছেলে জানার পর থেকেই উৎসব উঠেপড়ে লেগেছে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুকে (Swyambhu) তাড়ানোর জন্য। উৎসবকে (Utsav) এসকল কাজে আরও প্রলোভিত করে তার স্ত্রী মেহেন্দি (Mehendi)। তারা কিছুভাবেই তাদের সম্পত্তি ও কোম্পানি জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুর সঙ্গে শেয়ার করতে রাজি নয়। শুধুই তাদের তাড়ানোর প্ল্যান নয়, প্রয়োজনে তাদের মারতেও পিছপা হয়না তারা।

মুখার্জি বাড়িতে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুর থাকা দুস্কর করে তুলেছে মেহেন্দি। প্রতিমুহূর্তে কথা শোনানো, ঘরের এক কোনে তাদের জায়গা দেওয়া- এসব প্রত্যহ করেই চলেছে মেহেন্দি। যদিও জগদ্ধাত্রী চুপ থাকার মেয়ে নয়। সে স্বয়ম্ভুকে সর্বদা রক্ষা করে। পাশাপাশি তাদের জব্দও করে কিছু সময়, আর এই জগদ্ধাত্রীর সর্বদা পাশে থাকে কৌশিকী।

এবার সৌরভ গাঙ্গুলির সামনেই মেহেন্দি স্বয়ম্ভুকে হুমকি দিল। মেহেন্দি হুমকি শুনে হতবাক দাদাও। জগদ্ধাত্রীও এবার চুপচাপ শুনল। সম্প্রতি জি বাংলার ‘দাদাগিরি’তে (Dadagiri) এসেছিল জগদ্ধাত্রী’র পুরো টিম মেম্বার। আর সেখানেই দাদার অনুরোধে হুমকির একটি সংলাপ বলে দেখালো মেহেন্দি। যা শুনে কিছু সেকেন্ডের জন্য থমকে গেল সকলেই। যেন মেহেন্দি সত্যি আবার শ্যুটে ফিরে গিয়েছে।

 

Titli Bhattacharya