Bangla Serial

Icche Putul Promo: ময়ূরীকে থা’প্প ড় মেরে আবার মেঘকে বাড়িতে বরণ করল শাশুড়ি! ‘সত্যের জয় হয় মা’! ময়ূরীর মুখোশ ফাঁসের প্রোমো   

এই মুহূর্তে দর্শকদের কাছে সবথেকে উত্তেজক ধারাবাহিক নিঃসন্দেহে ইচ্ছে পুতুল (Icche Putul) । এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের কাছে এখন কার্যত সর্বাপেক্ষা জনপ্রিয় একটি ধারাবাহিক। বাঙালি দর্শকরা এই ধারাবাহিকটি দেখতে এখন দারুন রকমের উত্তেজনা বোধ করছেন।

বলাই বাহুল্য এখন এই ধারাবাহিকটিতে এমন একটি মুহূর্ত চলছে যেখান থেকে চোখ সরাতে পারছেন না দর্শকরা। ভীষণ রকম উত্তেজক পর্ব চলছে এখনই ধারাবাহিকে। কী হয় কী হয় এই বিষয়টা এখন এই ধারাবাহিকে ভীষণ রকম ভাবে উত্তেজনার জন্ম দিয়েছে। আর সেই কারণেই দর্শকরা এই ধারাবাহিকটি দেখার প্রতি এখন এতটা আগ্রহী।

এই ধারাবাহিকটির এই ব্যাপক জনপ্রিয়তাকে মাথায় রেখেই এই ধারাবাহিকের স্লট পরিবর্তন করা হয়েছে।‌ এবং নতুন স্লটে আসতেই একেবারে স্লট লিডার হয়ে গেছে ইচ্ছে পুতুল। এই ধারাবাহিকে এই মুহূর্তে দর্শকদের অন্যতম আকর্ষণ হচ্ছে রূপ এবং গিনির গল্প। গিনির উপরে রূপের অত্যাচার উত্তোরত্তর বাড়ছে ।‌ কবে সে রূপের হাত থেকে মুক্তি পাবে, কবে মেঘ তাকে এই নরক যন্ত্রণা থেকে উদ্ধার করবে সেটাই এখন দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা।

আর এই সব কিছুর পিছনেই রয়েছে মেঘের দিদি ময়ূরীর হাত। এই ধারাবাহিকের প্রত্যেকটা চরিত্রকে নিয়ন্ত্রণ করছে সে। ‌গিনি বিপদে রয়েছে এই কথা বুঝতে পেরে গেছে মেঘ। আর শত অপমান সহ্য করেও প্রাক্তন ননদকে বাঁচাতে তৎপর হয়ে উঠেছে সে। আর এবার প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের একটি ধামাকাদার প্রোমো। যেখানে দেখা যাচ্ছে, মেঘ ও নীল মিলে উদ্ধার করেছে গিনিকে।

আসলে ময়ূরীর চক্রান্তে শিকার হয়েছিল গিনি। মেঘ যখন রূপকে খারাপ বলেছিল তখন মেঘকে চরিত্রহীন প্রমাণ করে রূপকে সবার সামনে ভালো প্রমাণ করেছিল ময়ূরী। কারণ সেই সুযোগ নিয়ে ছিল গিনির দুর্বলতার। কিন্তু বিয়ে পরবর্তী রূপের গিনির উপর মারাত্মক অত্যাচার ও একই সঙ্গে মাতাল অবস্থায় রূপ ময়ূরীর আসল সত্যি গিনিকে বলে দেওয়ায় চোখ খোলে গিনির।

আর এবার যে প্রোমোটি সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে বাড়ির সবার সামনে ময়ূরীর মুখোশ খুলে দিচ্ছে গিনি। যদিও ভয় পেয়ে ময়ূরী সৌরনীলের মা মীনাক্ষীকে বলতে থাকে গিনি মিথ্যে কথা বলছে। যে মীনাক্ষী ময়ূরীকে অন্ধের মতো বিশ্বাস করতেন চোখ খুলে যায় তার‌ও। তিনি ময়ূরীর গালে সপাটে একটি থা প্প ড় মারেন। এবং ওই প্রোমোতেই দেখা যায় মীনাক্ষী বরণ করে নিচ্ছে মেঘকে। সৌরনীলের সঙ্গে ময়ূরীর বিয়ের স্বপ্ন কি তবে সত্যিকারেই ভেঙে যাবে? আবারও মেঘ-সৌরনীল এক হবে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।