জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কুটনামি আর বন্ধ হয় না! দীপার অনুপস্থিতিতে ফের সেনগুপ্ত বাড়িতে ঢোকার ফন্দি করছে মিশকা! কীভাবে ছাড়পত্র আদায় করবে সে?

Anurager Chhowa Today Episode: ঝড় আর দীপার জীবন দিন দিন সমার্থক হয়ে উঠছে। জীবন স্বাভাবিক খাতে বইতে শুরু করলেও, কোনও না কোনও বাঁধা বা বিপদের সম্মুখীন হয় স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) নায়িকা। দিনকয়েক আগে সপরিবারে ঘুরতে বেরিয়ে বিপদের মুখে। পড়েছিল দীপা। বানের জলে ভেসে গিয়েছিল সে। তারপর দীপার কোনও খোঁজ পায়নি সূর্য।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৫ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 5th September)

এদিকে আশ্রমে বেশ অনেকটা সময় জ্ঞানহারা হয়ে থেকে লাবণ্য আসার পর জ্ঞান আসে তার। সূত্র মারফত খোঁজ লাগিয়ে দীপাকে উদ্ধার করেছিল লাবণ্য। কিন্তু লাবণ্যর পিছু নেয় মিশকা। তাদের গাড়িতে ব্রেক ফেল করিয়ে দেয়। ফলত, দীপাকে নিয়ে ফেরার সময় বড় বিপদের মুখে পড়ে লাবণ্য-দীপারা।

anurager chhowa today episode 17 april

দুর্ঘটনার পরই ফের দীপাকে অজ্ঞান করে একটি ঘরে নিয়ে আসে মিশকা। সঙ্গে একটি মহিলাকে পাঁচ লক্ষ টাকা দিয়ে রাখে। এক লক্ষ টাকা আগাম। দিয়ে বলে, বাকিটা কাজের পড়ে দেবে। পরিস্থিতির শিকার এই মহিলা। ছেলের অসুস্থতার জন্য ৫ লক্ষ টাকা দরকার। তাই নিরুপায় হয়ে বিপথে নেমেছে।

দীপাকে দড়ি দিয়ে বেঁধে আপাতত সেই ঘরেই গুম করে রাখা হয়। তবে খোঁজ নেই লাবণ্যর। এদিন মিশকা সেনগুপ্ত বাড়িতে আসে টিশকা রূপে। উপলক্ষ সোনার জন্মদিন। আরও একবার সূর্যের দুর্বলতার সুযোগ নিতে চায় সে। তাকে যারা আটকানোর ছিল তারা আর এই বাড়িতে নেই। তাই পথ সুগম।

সেনগুপ্ত বাড়ির কারোর মানসিক অবস্থা ভাল নয়। মিশকা চায় এই সুযোগে সেনগুপ্ত বাড়িতে নিজের আগমনের পথ প্রশস্ত করতে। এদিকে, সোনা রূপার দেওয়া তালপাতার সেপাই খুঁজে পায়। তার একের পর এক পুরোনো কথা মনে পড়তে থাকে। তখনই আবার ট্রমায় চলে যায় সে। সূর্যও আজ মেয়েকে সামলাতে ব্যর্থ। কী বলে পরিস্থিতি সামাল দেবে সে? উত্তর মিলবে আসন্ন পর্বে।

TollyTales NewsDesk