Connect with us

    Bangla Serial

    Anurager Chhowa: অর্জুনের চিঠি চুরি করার দায়ে ১৫ বছরের জেল হলো মিশকার! আগামী পর্ব ফাঁস

    Published

    on

    deepa surjo mishka in anurager chhowa

    স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই সপ্তাহের টিআরপি (TRP) তালিকায় ৫ নম্বরে থাকলেও, বিগত প্রায় ১১ মাস বেঙ্গল টপার ছিল এই সিরিয়াল। প্রথমদিকে শীর্ষস্থান হাত ছাড়া হলেও, এবারে এক ধাক্কায় তা নেমে গেছে ৫-এ। যার কারণ অবশ্যই দুর্গা পুজো। তারপর চলতি বিশ্বকাপ। টিআরপি রেটিংয়ে তাই জোর ধাক্কা খেয়েছে ধারাবাহিকগুলি।

    স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে। ইতিমধ্যেই দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করতে সক্ষম হয়েছে এই সিরিয়াল। পাশাপাশি সিরিয়ালের মাধ্যমে যেভাবে একজন শ্যামবর্ণ মেয়ের জীবন সংগ্রামের কাহিনী ফুটিয়ে তোলা হচ্ছে ছোটপর্দায় তা দারুণ পছন্দ হয়েছে বাংলা সিরিয়াল প্রেমী ও নেটিজেনদের।

    এই মুহূর্তে, সূর্য-দীপার মধ্যে দুরত্ব তৈরি করার জন্য সবরকম বদমাইশি জারি রেখেছে মিশকা। সূর্যকে পাওয়াই এই মুহূর্তে তাঁর একমাত্র লক্ষ্য। আর তাঁকে পাওয়ার জন্য মিশকা অনেক নীচে নামতে পারে। কিন্তু এখনও এসবের কিছুই পরিষ্কার নয় সূর্যের কাছে। তাই সূর্যের কাছে ভাল থাকার জন্য এবার চুরি করতেও পিছপা হল না মিশকা।

    অর্জুনের বাড়িতে গিয়ে মিশকা, দীপার জন্য লেখা অর্জুনের সব ভালবাসার চিঠিগুলি চুরি করে এনে সূর্যকে দেয়। আর আস্ত কোর্টে যখন দীপার পক্ষে রায় আসছিল তখন সূর্যের আইনজীবি সেই চিঠিগুলি হাতিয়ার করে। আর চিঠি দেখেই চমকে ওঠে সকলে। অর্জুন বুঝতে পারে কেউ তাঁর চিঠিগুলো উদ্দেশ্য প্রোণোদিত ভাবে চুরি করেছে। কিন্তু চিঠিগুলি লেখা অনেক বছর আগের। আর অর্জুনের মনের কথাতো দীপা কোনোদিনই জানেনা।

    তখনই জজসাহেব বলেন, এই ব্যক্তিগত চিঠি আদালতে এল কী করে? তখন অর্জুন বলেন তিনি শিওর এগুলি মিশকা চুরি করেছে। জজসাহেব অবশ্য আঙুল তোলেন সূর্যের দিকে। তাঁকে জিজ্ঞেস করে আপনি কেমন স্বামী? স্ত্রী সন্মান এভাবে মাটিতে মিশিয়ে দিতে উঠে পড়ে লেগেছেন? তখন রেগে গিয়ে সূর্য বলে সে কিছু করেনি, যা করার মিশকা করেছে। আর তখনই জজ বলেন, “আপনি বিনা অনুমতিতে কারোর বাড়িতে ঢুকে, তাঁর ব্যক্তিগত জিনিস চুরি করেছেন। জানেন আপনার এরজন্য জেল হতে পারে!’

    আরও পড়ুনঃ রুচির মৃত্যু নিয়ে চলছে জলঘোলা, আগামী পর্বে হবে পর্দা ফাঁস! তার আগেই রইল আপডেট

    একথা শুনেই ঘাবড়ে যায় মিশকা। অন্যদিকে, চুপ করে থাকে সূর্যের উকিলও। কারণ মিশকা যা করেছে তা আইনত অপরাধ। আর এই নিয়ে তিনি কিছু বললেও তাঁর উকিলের চাকরি বাতিল হবে। তাহলে এবার কী করবে মিশকা? আইনের হাত থেকে কি বাঁচতে পারবে সে? নাকি জেলেই যেতে হবে তাঁকে?

     

    View this post on Instagram

     

    A post shared by Star Jalsha (@starjalsha)