Connect with us

    Bangla Serial

    Mithijhora: ‘যেই ছেলেকে বিয়ে করছে তাকে ঠকালো, নিজের বোনকে বলির পাঠা বানালো’! রাইয়ের ক্যারেক্টার ‘বস্তাপচা’?

    Published

    on

    mithijhora

    জি বাংলার (Zee Bangla) নতুন ধারাবাহিক ‘মিঠিঝোড়া’ (Mithijhora)। তিন বোনের গল্প নিয়েই এই ধারাবাহিক। বড় বোন রাইয়ের (আরাত্রিকা) বিয়ের তারিখ পাকা করে এসেছে বাবা। কিন্তু বিয়ের দিন আচমকাই অসুস্থ হয়ে পড়েন তাঁদের বাবা। সংসারের হাল ধরতে তাই বিয়ে ভেঙে দেয় রাই। বোনকে (দেবাদৃতা) সঁপে দেয় হবু বরের হাতে। এক দিদির আত্মত্যাগের গল্প নিয়েই তৈরি ‘মিঠিঝোড়া’। তৃতীয় বোনের ভূমিকায় অভিনয় করবেন স্বপ্নীলা চক্রবর্তী। শুরুটা এভাবে দেখে দর্শকদের অভিমত, নতুন এই ধারাবাহিকে ঘিরে নেটমাধ্যমে উঠেছে সমালোচনার ঝড়।

    এক নেটিজেন বলছে,’রাইয়ের মত বস্তাপচা ক্যারেক্টার আমি সত্যিই দেখিনি! এই মেয়ের আসলে উদ্দেশ্যটা কি? বিয়ের দিন এনার বাবা মরে গেছে। আর ইনি সেই শোকে তার নিজের বোনের সাথে তার হবু বরের বিয়ে দিয়ে দিলেন। আবার বলছেন, এতে নাকি সবার ভালো হবে!

    তার আরও সংযোজন, “প্রথমত যেই ছেলেকে বিয়ে করছে সেই ছেলেকে ঠকালো , নিজের বোনকে বলির পাঠা বানালো! আর উনি মহান সাজছেন! এটা কি আদৌ কোনো গল্প না অন্য কিছু? কি এগুলো আসলে? আবার এর ফ্যানেরা বলে এর গভীরতা অনেক, এগুলো নাকি সবাই বোঝেনা, এটাই বাস্তবতা!’

    অন্য এক নেটিজেন বলছেন,’তাও আবার এই মহান চরিত্র বিশিষ্ট পিসি দ্বারা নির্মিত , তার দ্বারা আর কী আশা করা যায়? সত্যিই লিনা পিসির (ধারাবাহিকের লেখিকা) দৌলতে যে আর কত কি দেখতে হবে কে জানে! বর্তমানের সবচেয়ে আজগুবি আর ফালতু ক্যারেক্টার এই রাই! তবে রাই চরিত্রে আরত্রিকার অভিনয় অস্থির!’

    আরও পড়ুনঃ অর্জুনের চিঠি চুরি করার দায়ে ১৫ বছরের জেল হলো মিশকার! আগামী পর্ব ফাঁস

    দর্শকদের একাংশ প্লটের সঙ্গে মিল পেয়েছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা-র। এই ধারাবাহিকের গল্পও দুই বোনকে কেন্দ্র করে। এক বোনের অন্য বোনের জন্য স্বার্থত্যাগই ধারাবাহিকের প্রেক্ষাপট। তাহলে কি সন্ধ্যাতারারই কপি আসছে জি বাংলায়? সেই প্রশ্নের উত্তর সময় দেবে।