Bangla Serial

Anurager Chhowa: মিশকার খেলা শেষ! সোশ্যাল মিডিয়ার সাহায্যে ফাঁসাল দীপা! এবার জেল হবে মিশকার

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) বাংলার টপারের জায়গা দখল করেছে। শুরু হওয়ার প্রথমদিন থেকে টিআরপিতে প্রথম স্থান দখল করে রেখেছে। যদিও মাঝে কিছু বোরিং পর্বের জন্য দ্বিতীয় স্থানে চলে যায়। কিন্তু ফের ধামাকাদার পর্ব দিয়ে প্রথম স্থানে ব্যাক করেছে ‘অনুরাগের ছোঁয়া’। সম্প্রতি সূর্য (Surjyo) ও দীপার (Deepa) মিল হয়েছে। আর তাই দেখে মিশকা (Mishka) আবারও এক বিরাট ষড়যন্ত্র করেছে।

প্রথমদিন থেকে মিশকা সূর্যকে ভুল বুঝিয়ে এসেছে। মিশকা সূর্যকে বিয়ে করতে চায়। কিন্তু সূর্য দীপাকে বিয়ে করায় মিশকা ভুল রিপোর্ট দেখিয়ে সূর্যের সামনে দীপাকে দুশ্চরিত্রা প্রমান করে। মিশকার সেই প্ল্যান সফল হয়। সূর্য ও দীপার বিচ্ছেদ হয়। তারপর কেটে যায় বহু বছর। তাদের দুই সন্তান সোনা (Sona) ও রূপা (Rupa) বড় হয়ে যায়। সন্তানদের জন্যই ফের সূর্য ও দীপার মিল হয়। দর্শকরা বহুদিন ধরে অপেক্ষায় ছিল, কবে সূর্য ও দীপার মিল দেখাবে।

শেষমেশ সূর্য দীপাকে স্ত্রীর সম্মান দিয়ে বাড়ি নিয়ে আসে। প্রথম কিছুদিন যদিও দীপা সূর্যকে ক্ষমা করতে পারেনি। কিন্তু সন্তানদের জন্য দীপা আবার নিজের জীবন সুন্দরভাবে শুরু করার কথা ভাবে। দীপার আগমনে মজে ওঠে গোটা সেনগুপ্ত পরিবার। বাড়িতে পার্টির আয়োজন করে সূর্য। আর সেই পার্টিতে মিডিয়াকেও ডাকা হয়। সকলের সামনে সূর্য নিজের ভুল শিকার করে দীপাকে নিজের করে নেয়। আর ঠিক সেই সময় মিশকা এসে সকলের আনন্দে জল দেলে দেয়। মিশকা দাবি করে, সে সূর্যের সন্তানের মা হতে চলেছে।

আরো পড়ুন:Kar Kachhe Koi Moner Kotha: পরাগকে ছেড়ে দিতে বলল শতদ্রু শিমুলকে! প্রাক্তন প্রেমিকের ডাকে সাড়া! আজকের পর্ব ফাঁস

আসলে মিশকা এবার দীপা যাতে নিজেই সূর্যকে ছেড়ে চলে যায়, সেটার ব্যবস্থা করে। দীপা যদিও মিশকাকে ভালোভাবে চেনে। সে জানে মিশকা আবারও ডাক্তারকে টাকা খাইয়ে মিথ্যা রিপোর্ট বানিয়েছে। মিশকাকে সকলের সামনে এক্সপোজ করতে দীপা এবার ছক কষে। তবলার সাহায্যে লাইভ গিয়ে দীপা বলে, মিশকার কথা সে বিশ্বাস করে সূর্যকে ডিভোর্স দিয়ে দিচ্ছে। এই বলে সকলের সামনে সূর্যকে ডিভোর্স দিলে মিশকা তার আসল রূপ প্রকাশ করে।

মিশকা বলে ফেলে যে সে ভাবেনি এতো তাড়াতাড়ি সব মনের মতো হয়েযাবে। এতদিন মিশকা যা যা করেছিল সবকিছু খুশিতে সে নিজের মুখে বলে ফেলে। সূর্যের সামনে এসে যায় মিশকার আসল চেহারা। এভাবেই নাটক করে দীপা সকলের সামনে মিশকার আসল মুখোশ খুলে দেয়। এরপর তাকে জেলে নিয়ে যাওয়ার সময় দীপা আবার তাকে শেষ সুযোগ দেয়। তবে কি এবার দীপার শেষ সুযোগ পেয়ে মিশকা নিজেকে পরিবর্তন করবে? নাকি আরও বড় বিপদ ঘনিয়ে আসবে সূর্য-দীপার জীবনে?

Titli Bhattacharya