Bangla Serial

Neem Phuler Modhu: ‘তোমাকে আমার থেকে আলাদা হতে হবে’! সৃজন দিল কঠিন শর্ত! দত্ত বাড়ি ছাড়বে পর্ণা?

জি বাংলার (Zee Bangla) অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন পর্ণা (Parna) ওরফে পল্লবী শর্মা (Pallavi Sharma)। ধারাবাহিকে পর্ণার চরিত্রটিকে খুব পছন্দ দর্শকদের। এ যুগের হয়েও শ্বশুরবাড়িতে যেভাবে পুরোনো ও নতুনের মেলবন্ধন করেছে, তা বাস্তবে দেখা যায় না। আর তার জন্যই যৌথ পরিবার ভেঙে যায়। পর্ণা সঠিক পথে এগিয়ে পুরোনো মানসিকতার ভুলটিকে সরিয়ে নতুন যুগের ছোঁয়া লাগিয়েছে।

পর্ণা সর্বদা পরিবারকে অটুট রাখার চেষ্টা করেছে। বাড়ির প্রায় সকলেই পর্ণাকে খুব ভালোবাসে। তবে শাশুড়ি কৃষ্ণা (Krishna) পর্ণাকে পছন্দ করে না প্রথম থেকেই। এদিকে সৃজন (Srijan) বর্তমানে পর্ণার উপর রাগ করে রয়েছে। আর এই রাগের বশে সে আবারও ভুল করতে চলেছে। ঈশা (Isha) বলে এক মেয়েকে তার ব্যবসার দায়িত্ব দিয়ে নিজের পায়ে নিজেই কুড়ুল মারতে চলেছে সৃজন।

ঈশা পর্ণার গড়ে তোলা শখের ব্যবসা থেকে পর্ণাকেই সরিয়ে নিজে মালকিন হওয়ার স্বপ্ন দেখে। তবে সেটা পর্ণা আগেই জেনে গিয়েছে। তাই ঈশাকে তাড়ানোর জন্য সে চেষ্টা করলেও ঈশা পর্ণার শাশুড়িকে এমনভাবে বোকা বানিয়েছে যে পর্ণার কথায় কেউই বিশ্বাস করে না। সৃজনও এবার ঈশার কথায় এগোচ্ছে। ঈশা সৃজনের কাছে পর্ণাকে খারাপ করে দিয়ে দত্ত বাড়ি থেকে বের করে দিতে চায় পর্ণাকে।

আরো পড়ুন: Anurager Chhowa: মিশকার খেলা শেষ! সোশ্যাল মিডিয়ার সাহায্যে ফাঁসাল দীপা! এবার জেল হবে মিশকার

অন্যদিকে আমরা জানি, পর্ণার দেওর চয়ন পর্ণার বন্ধু রুচিকে ভালোবাসে। চয়ন সম্প্রতি পুলিশের চাকরি পেয়েছে। এবার সে নিজের জীবনের এক নতুন মোড়ে এগোতে চায়। রুচি ও চয়ন দুজনেই দুজনকে ভালোবাসে। তবে এই সম্পর্ক পছন্দ নয় অনেকেরই। পর্ণা যদিও অনবরত চয়ন ও রুচিকে মিল করিয়ে দেওয়ার চেষ্টা করে চলেছে।

সকলের সম্মতি নিয়ে চয়ন ও রুচির মিল করিয়ে দেবে বলে কথা দেয় পর্ণা। তবে সৃজন সেখানে এসে এক নতুন শর্ত রাখে পর্ণার সামনে। সৃজন বলে, যদি চয়ন ও রুচি এক হয়, তাহলে পর্ণাকে দত্ত বাড়ি ছেড়ে চলে যেতে হবে। যা শুনে পর্ণা অবাক হয়ে যায়। তবে কি চয়ন ও রুচির মিল করাতে গিয়ে নিজের সংসার ভেঙে যাবে পর্ণার? পর্ণা কি সত্যি সৃজনকে ছেড়ে এবার চলে যেতে রাজি হবে?

Titli Bhattacharya