Bangla Serial

Mithai Actress: শিশু দিবসেই সারপ্রাইজ! মিঠাইয়ের পর এবার মিঠাইয়ের মেয়ে মিষ্টি! পা রাখল সিনেমায়

বাবা এমন একজন মানুষ যিনি বাইরে থেকে যতই রুক্ষ, কঠিন, গম্ভীর হন না কেন মনের গভীরের সমস্ত স্নেহ, ভালবাসা দিয়ে আগলে রাখেন সন্তানকে। তাদের কাছে পৃথিবীর সমস্ত সুখ একদিকে, আর সন্তান স্নেহ একদিকে। বাবাদের ভালবাসার অলিখিত আবেগ আমরা পড়েছি বিভিন্ন লেখকের সৃষ্টিতে। যেমন রবীন্দ্রনাথের ‘কাবুলিওয়ালা’।

ছোটবেলার পড়া সেই গল্পের কাবুলিওয়ালার পিতৃসত্তার রুপ গেঁথে গিয়েছে আমাদের সকলের মনে। এবার সেই গল্পকেই ফের পর্দায় ফুটিয়ে তুলতে উদ্যোগী হয়েছেন পরিচালক সুমন ঘোষ। তাই শিশু দিবসের দিন ছোটবেলার সেই স্মৃতি উস্কে দিয়ে প্রকাশ্যে এনেছেন মিঠুন চক্রবর্তী অভিনীত ‘কাবুলিওয়ালা’র পোস্টার।

পাশাপাশি প্রকাশ্যে এসেছে ‘কাবুলিওয়ালা’ অর্থাৎ মিঠুনের লুকও। উসকো-খুসকো দাঁড়ি, মাথায় নীল পাগড়ি, পরনে আফগানি পোশাক ও কাঁধের ঝোলা দেখে বোঝার উপায় নেই, সে রহমত আলী না অন্য অভিনেতা। রহমত আলীর ভুমিকায় অভিনয় করতে দেখা যাবে মিঠুনকে। আর মিনি চরিত্রে রয়েছে বড় চমক।

কাবুলিওয়ালার খুকি ব মিনি চরিত্রে থাকছেন, মিঠাই ধারাবাহিকের পরিচিত মুখ অনুমেঘা কাহালিকে। পোস্টারে তাঁর পরনে রয়েছে বেগুনিরঙা ফ্রক। চুল বাঁধা গোলাপী ফিতে দিয়ে। মিঠুন চক্রবর্তী ও অনুমেঘা কাহালি ছাড়াও থাকবেন আবীর চট্টোপাধ্যায় ও সোহিনী সরকার। মিনির সাদামাটা বাবার চরিত্রে অভিনয় করবেন আবীর। সোহিনীকেও ইতিমধ্যেই দেখা গিয়েছে আটপৌরা শড়িতে বাঙালি বধূর বেশে। এক মনে পাঁচালী পড়ছিলেন তিনি।

বড় পর্দার ব্যোমকেশ বক্সী- সত্যবতী জুটিকে এবার দেখা যাবে মিনি বাবা-মা হিসেবে। আবির ও সোহিনীর একেবারে অন্য ঘরানার রসায়ন উপভোগ করতে পারবেন দর্শকরা। ছবিটি পরিচালনা করছেন সুমন ঘোষ। বড়দিনের দিন মুক্তি পেতে চলেছে এই সিনেমা।

Ratna Adhikary