Bangla Serial

Mili: অকাল বিদায়! অত্যন্ত খারাপ টিআরপি, বন্ধের মুখে জি বাংলার ‘মিলি’

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় অনেকগুলি নতুন ধারাবাহিক শুরু হয়েছে। জি বাংলা (Zee Bangla ) হোক কিংবা স্টার জলসায় (Star Jalsha ) সর্বত্রই নতুন নতুন ধারাবাহিক এসেই চলেছে। আজ একটি ধারাবাহিক আসছে তো কাল অন্য আরেকটি ধারাবাহিকের চলে আসছে।‌ বিদায় নিচ্ছে অন্য ধারাবাহিক। ‌

এখন আর কোন ধারাবাহিক‌ই খুব বেশিদিন চলে না। কয়েক মাসের মেয়াদ থাকে ধারাবাহিকগুলির। আর তারপরেই বন্ধ। আর যদি কোনও ধারাবাহিকের টিআরপি কম থাকে তাহলে তো কথাই নেই। আর নতুন ধারাবাহিকের আগমনের জন্য অনায়াসে সরিয়ে দেওয়া হয় পেয়ার টিআরপি তালিকায় দাগ কাটতে না পারা সেই ধারাবাহিকটিকে।

এই মুহূর্তে সমস্ত চ্যানেলেই নতুন নতুন ধারাবাহিকের ধুম পড়েছে। মূলত বাংলা টেলিভিশনের দুটি জনপ্রিয় চ্যানেলের মধ্যে রেষারেষিটা চোখে পড়ার মতো। স্টার জলসা হোক বা জি বাংলা সব চ্যানেলেই এখন প্রায় এক দু মাস অন্তর অন্তর একটি করে ধারাবাহিক চলে আসছে। যথারীতি তার জন্য চলমান কোন ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে বা টাইম স্লট পরিবর্তিত হয়ে যাচ্ছে।

এই যেমন সাম্প্রতিক সময়ে জি বাংলায় শুরু হয়েছিল ধারাবাহিক মিলি। ‌ কথা চলছে আরও বেশ কিছু ধারাবাহিকের। কিন্তু এরই মধ্যে মিলিকে নিয়ে খারাপ খবর। স্টার জলসার জল থ‌ই থ‌ই ভালোবাসার কাছে নাগাড়ে স্লট হারা হচ্ছিল এই ধারাবাহিকটি। টিআরপি তালিকাতে শুরুর পর থেকেই সেই রকম ভাবে নজরকাড়া পারফরম্যান্স করতে পারেনি মিলি। আর সেই কারণেই এবার এই ধারাবাহিককে ঘিরে বন্ধের গুঞ্জন ছড়িয়েছে।

তবে শোনা যাচ্ছে এক্ষুনি বন্ধ নয়। আপাতত স্লট বদল করে দেওয়া হচ্ছে মিলির।চ্যানেলের তরফে নতুন ধারাবাহিক আলোর কোলের সম্প্রচারের দিন ও সময়ের ঘোষণা করা হল। ২৭ নভেম্বর রাত ৯ টায় মিলির স্লটেই আসছে জি বাংলার এই নতুন ধারাবাহিক। এরপরই মিলির স্লট বদল নাকি বন্ধ হচ্ছে সেই নিয়ে একট ধোঁয়াশা তৈরি হয়েছে।

মিলি নিয়ে আপাতত কোনও আপডেট শেয়ার করেনি চ্যানেল কর্তৃপক্ষ। কিন্তু আপাত প্রাপ্ত খবর অনুযায়ী গৌরী এলোর স্লটে অর্থাৎ রাত দশটার সময় এই ধারাবাহিকটি সম্প্রচারিত হত। মিলি ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেতা অনুভব কাঞ্জিলাল, ধ্রুব বন্দ্যোপাধ্যায় আর খেয়ালি মন্ডল। মিলি। সিরিয়াল সম্প্রচারের শুরু থেকেই টিআরপি-তে খুব একটা ভালো জায়গা দখল করতে পারে নি। বারবার হেরেছে জল থ‌ই থ‌ই ভালোবাসার কাছে। আর তাই এই পরিবর্তন।

Ratna Adhikary