Bangla Serial

Zee New Shooting: সিরিয়ালপ্রেমীদের জন্য সুখবর! আজ থেকে জি বাংলায় শুরু নতুন সিরিয়ালের শ্যুটিং

জি বাংলায় (Zee Bangla) আসছে নতুন ধারাবাহিক। যে ধারাবাহিকের হাত ধরেই ফের টেলি জগতে ফিরতে চলেছেন অভিনেত্রী স্বীকৃতী দে (Swikriti Dey)। ‘মেয়েবেলা’ সিরিয়ালের পর বেশ কয়েকদিন অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। তারপর ফের পুরোনো দমেই কাজে ফিরতে চলেছেন স্বীকৃতি। এই ধারাবাহিকে তাঁকে দেখা যাবে একেবারে অন্যরকম চরিত্রে। যেরকম চরিত্রে কাজ করেননি নায়িকা।

স্বীকৃতির বিপরীতে থাকছেন অভিনেতা কৌশিক রায়। ছোট পর্দায় যার দেখা মিলেছিল ‘বালিঝড়’ সিরিয়ালে। তবে টুইস্ট অন্য জায়গায়। গল্পে রয়েছে ত্রিকোণ প্রেমের ইঙ্গিত। আর এই তৃতীয় ব্যক্তিই হলেন গোধূলি আলাপ খ্যাত সমু সরকার।

আজ থেকে শুরু হল জি বাংলার নতুন ধারবাহিকের। জি বাংলায় আসছে তিনটি নামকরা প্রযোজনা সংস্থার ধারাবাহিক। জি বাংলার নিজস্ব প্রোডাকশন, তাছাড়াও অরগ্যানিক স্টুডিও, আইডিয়াস ক্রিয়েশন তরফ থেকে আসছে তিনটি নতুন সিরিয়াল। আর আজ থেকেই শুরু হয়েছে আইডিয়াস ক্রিয়েশনের নতুন ধারাবাহিক ‘আলোর কোলে’। এই সিরিয়ালের সেট তৈরি করা হয়েছে দাশানি ২ স্টুডিও-তে। তবে আজ শ্যুটিং আউট ডোরে। একটি বাংলো বাড়িতে শ্যুট হচ্ছে প্রথম পর্ব।

কয়েকদিন আগেই সম্প্রচারিত হয়েছিল এই ধারাবাহিকের প্রমো। যা দেখে শোরগোল পড়েছিল দর্শক মহলে। সামাজিক মাধ্যমে নেটিজেনদের কমেন্টের ঢল বুঝিয়ে দিয়েছে, তাঁদের বেশ পছন্দ হয়েছে গল্পের অলৌকিকতার প্লট। পছন্দ হয়েছে মাল্টিস্টার কাস্টও।

মৃত্যুর পরেও কীভাবে একজন মা তাঁর সন্তানকে সঙ্গ দিয়ে চলেছে এ নিয়েই ধারাবাহিকের গল্প। বাড়ির অতিথি অশরীরী নায়িকাকে দেখতে পাবে। সব মিলিয়ে দর্শক মহলে ধারাবাহিকটি নিয়ে উৎসাহ তুঙ্গে। স্টুডিও পাড়ার সূত্র বলছে, কালীপুজো ও ভাইফোঁটা কেটে গেলেই সম্প্রচার শুরু হবে ‘আলোর কোলে’ ধারাবাহিকের। ২৭ নভেম্বর থেকে শুরু হবে এই ধারাবাহিকের সম্প্রচার। হাতে খুব বেশিদিন সময় নেই। তাই জোর কদমে চলছে শ্যুটিং-এর কাজ।

আরও পড়ুনঃ অকাল বিদায়! অত্যন্ত খারাপ টিআরপি, বন্ধের মুখে জি বাংলার ‘মিলি’

তবে প্রশ্ন হল, কটার স্লটে দেখা যাবে এই ধারাবাহিক? ঠিক কটার স্লটে তা এখন খোলসা করে জানায়নি নির্মাতারা। তবে রাত ৯টা অথবা ৯.৩০-এর স্লটই বরাদ্দ করা হবে এই ধারাবাহিকের জন্য। ৯.৩০টার স্লটের দিকেই যে পাল্লা ভারী তাও জানিয়েছেন নির্মাতারা। বলা বাহুল্য, টিআরপি তালিকায় কেরামতি দেখাতে পারলেই প্রসেনজিৎ চক্রবর্তীর প্রযোজনায় নির্মিত এই ধারবাহিক পরবর্তীতে প্রাইম টাইমও পেতে পারেন।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।