Bangla Serial

Icche Putul: সব ভুলে গিনির সহযোদ্ধা হল মেঘ! কোর্টে গিয়ে রূপের বিরুদ্ধে সাক্ষী দিতে হাজির

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দুনিয়ায় যে ধারাবাহিকটি টেলিভিশন প্রেমীদের মনোরঞ্জন করতে অত্যন্ত ভাবে সক্ষম হয়েছে সেই ধারাবাহিকটির নাম ইচ্ছে পুতুল (Icche Putul)। বাংলা টেলিভিশন প্রেমীরা এই মুহূর্তে এই ধারাবাহিকটি দেখতে দারুণ রকম ভাবে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

আসলে এই ধারাবাহিকের প্রতিটা পর্বের টানটান উত্তেজনা দর্শকদের এই ধারাবাহিকটি দেখার আগ্রহকে আরও বাড়িয়ে তুলেছে। দর্শকরা এখন এই ধারাবাহিকের প্রতিটি পর্ব দেখে মুগ্ধ। আসলে একটি গল্পের রোমাঞ্চ, উত্তেজনা সেই ধারাবাহিকের গল্পের ধারকে আরও বাড়িয়ে দেয়। আর সেটাই হয়েছে ইচ্ছে পুতুল ধারাবাহিকের ক্ষেত্রে।

জমে উঠেছে এখন এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের প্রত্যেকটি পর্ব। দর্শকরা মন দিয়ে দেখছেন ইচ্ছে পুতুল ধারাবাহিক। আসলে‌ একটা সময় অনুরাগের ছোঁয়ার বিপরীতে দাঁড়িয়ে যে ধারাবাহিকটি মাথাচাড়া দিয়ে উঠতে পারেনি, আজ সেই ধারাবাহিকটিই দারুণ রকম ভাবে নতুন স্লটে গিয়ে পারফর্ম করছে। যাকে বলে দ্রুতগতিতে ছুটছে এবং টিআরপি তালিকায় আর কিছুদিনের মধ্যেই প্রথম পাঁচে ঢুকে পড়বে ইচ্ছে পুতুল তা বলাই যায়।

প্রসঙ্গত উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে এই গল্পের মোড় ঘুরেছে। নোংরা রূপের আসল চেহারা সবার সামনে নিয়ে এসেছে মেঘ। গিনির সঙ্গে রূপের বিয়ের আগে বার বার মেঘ রূপের আসল চেহারা সবার সামনে নিয়ে আসার চেষ্টা করলেও কোনভাবেই সেটা সম্ভব হয়নি। উল্টে ময়ূরীর ষড়যন্ত্রে সবাই মেঘের চরিত্র নিয়ে টানাটানি করেছেন।

আরও পড়ুনঃ সিরিয়ালপ্রেমীদের জন্য সুখবর! আজ থেকে জি বাংলায় শুরু নতুন সিরিয়ালের শ্যুটিং

কিন্তু সমস্ত তিক্ততা ভুলে মেঘ নিজের প্রাণের ঝুঁকি নিয়ে গিনিকে রূপের বাড়ি থেকে উদ্ধার করে। আর তারপরেই ময়ূরীর ষড়যন্ত্রের কথা সবার সামনে চলে আসে। যারা মেঘের চরিত্র নিয়ে একদা টানাটানি করেছিলেন তারাই এখন আবার মেঘকে শ্বশুরবাড়িতে ফিরিয়ে নিয়ে যেতে চান। সেই সবের মাঝেই এবার কোর্টে গিয়ে গিনির পাশে দাঁড়ালো মেঘ। রূপের বিরুদ্ধে সাক্ষ্য দিতে। মেঘের উপর ভীষণ রাগ রূপের। এবার দেখার নতুন কি কান্ড ঘটে এই ধারাবাহিকে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।