Connect with us

    Bangla Serial

    Mithai: মিঠাইয়ের গোপাল জাগ্রত, রয়েছে প্রাণ! মিঠাইয়ের কোল ছাড়া থাকতে চায় না! মিঠাই শেষের পর নিজের সন্তানকে কি বাড়ি নিয়ে যাবে সৌমীতৃষা? নিজের মুখেই বলল সৌমি

    Published

    on

    Soumitrisha 1

    জি বাংলার মিঠাই ধারাবাহিক দর্শকদের কতটা প্রিয় সেটা আলাদা করে বলার প্রয়োজন নেই। ধারাবাহিকের টিআরপি এবং মিঠাই, উচ্ছে বাবুর প্রতি মানুষের ভালোবাসা দেখলেই বোঝা যায় সেটা। দিনের পর দিন এই জনপ্রিয়তা যেন বেড়েই চলেছে।

    আর শুধু মিঠাই এবং উচ্ছে বাবু নয়, মোদক পরিবারের অন্যান্য সদস্যদের অভিনয়ও মুগ্ধ করে রেখেছে দর্শকদের। বরাবর টিআরপি আনতে ধারাবাহিক দর্শকদের জন্য একের পর এক চমক এনেছে সিরিয়ালে। তাতে কখনও মিঠাইয়ের বুকে গুলি লেগেছে আবার কখনও টাকা বা সোনা নিয়ে দুর্নীতিতে জড়িয়ে পড়েছে গোটা পরিবার।

    Soumitrisha kundu with gopal in 2022 | Beautiful indian brides, Indian bride, Indian actresses

    তবে একজনের উপস্থিতি না বললেই নয়। তাকে সব থেকে বেশি মেনে চলে মিঠাই রানী। সে কে বলুন তো? হ্যাঁ সে হলো মিঠাইয়ের আদরের গোপাল। সে যেন মিঠাইয়েরই সন্তান। এমনটা মিঠাই নিজের মুখে বলেছে। মিঠাই তাকে আগলে রাখে নিজের সন্তানের মত এমনকী কোল ছাড়া করতে চায় না এক মুহূর্ত।

    তবে মিঠাই এক সাক্ষাৎকারে যে অনুভূতি প্রকাশ করেছে সেটা শুনলে সত্যি আপনারা চমকে যাবেন। গণেশ পুজো, জন্মাষ্টমী জুড়ে মিঠাইয়ের কোলে ছিল গোপাল। অন্য কারোর কোলে যাওয়ার কোনো দৃশ্যই ছিল না। এটাকে মিঠাই ভগবানের আশীর্বাদ বলেই মনে করে। শুধু তাই নয় মিঠাই যখন বাড়িতে থাকে অর্থাৎ শুটিং থাকে না সেই সময় দু-তিন দিন পেরিয়ে গেলেই গোপালের জন্য তার মন কেমন করে।

    এগুলোকে মিঠাই মনে করে ঈশ্বরও তাকে ছাড়া হয়তো থাকতে পারে না, তাই এটা গোপালের ইঙ্গিত যে মিঠাই যেনো সঙ্গে সঙ্গে থাকে তার। এমনকি মিঠাই তাকে নিজের হাতে স্নান করায়, ক্যাডবেরি দেয়, বিস্কুট খাওয়ায়। আর তাই মিঠাই অর্থাৎ সৌমীতৃষা কুণ্ডু মনে করে এই গোপালের প্রাণ আছে। নইলে শুধু একটা শটের জন্যে একটা পাথরের মূর্তির সঙ্গে তার এতটা সখ্যতা কীভাবে হয়।

    Mithai: Ganesh Puja will get new formula seed! Mithayer Gopal will 'help' to prove the innocence of Modaks? – Mithai ajker porbo sidhartha fins new clue to find the criminals on Ganesh

    আর শুধু তাই নয়, মিঠাইকে সবাই এই উপদেশ দিয়েছে যে সে যেনো মিঠাইকে ধারাবাহিক শেষ হওয়ার পর নিয়ে চলে যায় নিজের সঙ্গে। জি বাংলার অনুমতি নিয়ে নিজের বাড়িতে সিংহাসনে বসায় গোপালকে। এমনকি সবাই এও বলছে যে মিঠাই তাকে না নিয়ে গেলে সে কোনো না কোনো ছলনায় ঠিক হাজির হবে তার বাড়িতে।