Connect with us

    Bangla Serial

    Soumitrisha Trolled: “ইনি একমাত্র নায়িকা যাকে ওয়েস্টার্ন ড্রেসে একদম মানায় না তাও পরে”! সাধারণ জিন্স-টপ পরে মানুষের চক্ষুশূল! Trolled আদরের মিঠাই!

    Published

    on

    Soumitrisha trolled

    অনেকেই মনে করেন সৌমিতৃষা আর মিঠাই দু’জনেই কিন্তু বেশ ভাগ্যবতী। দু’জনে মিলে আলাদা করেই ভালোবাসাতে ভরে যান। কারণ, দর্শকরা বারবারই প্রমাণ করেছেন, যতই নতুন সিরিয়াল এসে যাক মিঠাই চরিত্র হিসাবে তাঁদের সবথেকে কাছের ও বাড়ির মানুষ।

    আর নিজের নিজের ঘরের মেয়ে হয়ে উঠেছিল সৌমিতৃষা কুণ্ডু। দর্শকদের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছেন। এখন সোশ্যাল মিডিয়ার দরুণ অনুরাগীরা নিজেদের কথা ও পছন্দের বিষয় এখন বেশ ভালো করে জন্য যায়। এবং মাঝে মধ্যে দর্শকের ভালোবাসা আর টি আর পি রেজাল্ট কিছুক্ষেত্রে হাতে হাত মেলালেও, সবক্ষেত্রে বজায় রাখতে পারে না।

    তার সবথেকে বড় প্রমাণ মিঠাই। দর্শকদের মনে মিঠাই আজও যেন সবথেকে বড় জায়গায় রয়েছে। কিন্তু টি আর পির দিক দিয়ে মিঠাই পিছিয়ে অনেকের থেকে। তবে দর্শকরা বার বারই প্রমাণ করেছেন, যতই নতুন সিরিয়াল এসে যাক মিঠাই চরিত্র হিসাবে তাঁদের সবথেকে কাছের ও বাড়ির মানুষ।

    Times of India

    তবে মিঠাইকে সিরিয়ালে সবসময় শাড়ি গয়না পরে খুব সাধারণ বাঙালি বাড়ির বউয়ের মতো দেখা যায়।আসলে জীবনে মিঠাই কীরকম? মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু দর্শকদের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছেন। তাই তাঁর সোশ্যাল মিডিয়াতেই বেশ ভালো ভিড় জমায় তাঁর অনুরাগীরা। এই কারণেই তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা সাড়ে ৬০০ হাজারেরও বেশি।

    আর সেখানেই নিজের দৈনন্দিন জীবনের ছবি ও ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। আর মাঝে মধ্যেই তাঁর ধারাবাহিকের বাইরের লুকের ছবিতে ঘুম উড়ে যায় তাঁর অনুরাগীদের। কিন্তু ওই সোশ্যাল মিডিয়ায় শুধু ভালো মানুষ নয়, বেশ জাজমেন্টাল মানুষজনও রয়েছেন।

    তাঁদের কাছে তথাকথিত সৌন্দর্যের ব্যখ্যাটা আলাদা। আর সেক্ষেত্রে তাঁরা আবার ওই নায়িকাদের ড্রেস থেকে শুরু করে তাতে কতটা মানাচ্ছে সেই বিষয়ে যাক করেন। আর এতেই সৌমিতৃষা সম্পর্কে অনেকেই মন্তব্য করেছেন, “একমাত্র অভিনেত্রী যাকে ওয়েস্টার্ন জামাকাপড়ে মানায় না”। তবে তার উত্তরে অনেকেই জানিয়েছেন যে মিঠাই সবেতেই বেস্ট, শাড়িতেও, ওয়েস্টার্নেও।