Connect with us

    Bangla Serial

    Khelna Bari: ছিল সিরিয়াল, হলো ভুতুড়ে গল্প! নিজের সতীনের আত্মা ঢুকলো মিতুলের শরীরে! “টিআরপি আনতে এরা গল্পের মা’র্ডার করে দেয়”, নির্মাতাদের দুষছে দর্শক

    Published

    on

    Khelnabari mitul 1

    জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে ‘খেলনা বাড়ি’। শুরু থেকে যতটা না দর্শকদের নজর আকৃষ্ট করেছে তার থেকে বেশি এখন একের পর এক চমক আসছে। মুখ্য ভূমিকায় রয়েছে নবাগতা অভিনেত্রী আরাত্রিকা মাইতি এবং পোড় খাওয়া অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। শুরুর প্রথম থেকেই মিতুল এবং ইন্দ্রর জুটিকে ভালোবেসেছে দর্শক। তবে বর্তমানে সেই গল্প একেবারেই ১৮০ ডিগ্রি ঘুরে গেছে।

    কিছুদিন আগেই দেখা গেছে ইন্দ্রর প্রথম পক্ষের স্ত্রী অন্তরা ফিরে এসেছে এবং সে মিতুলকে তাড়াতে উঠে পড়ে লেগেছে। কিন্তু পরে জানা যায় সে নকল অন্তরা। যে গল্প শুরু হয়েছিল গ্রামের মেয়ে মিতুল এবং তার মেয়ে গুগলিকে নিয়ে এখন সেই গল্পে খলনায়িকা আসল হয়ে উঠেছে। আসল অন্তরা, নকল অন্তরা, অনুরাধা, রণ সব ভিলেনদের ভীড়।

    Khelna Bari TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

    টিআরপি তালিকাতেও ভালই ফল করে জি বাংলার এই ধারাবাহিকটি। তবে বর্তমানে এই ধারাবাহিকে কিছু অলৌকিক শক্তির ইঙ্গিত মিললো। এটা নজর এড়িয়ে যায়নি দর্শকমহলের।

    নকল অন্তরাকে কৌশলে ইন্দ্রর সৎ ভাই রন এবং অনুরাধা নিয়ে এসেছে মিতুলের থেকে ইন্দ্রকে আলাদা করতে। সে সফল না হওয়ায় মিতুলকে মেরে ফেলার চক্রান্ত করলো। কিছুদিন আগের একটি পর্বে দেখা গেছে মিতুলকে একটা ঘরের মধ্যে আটকে দিয়ে আগুন ধরিয়ে দিয়েছিল নকল অন্তরা। আর তখনই একটি ছায়া মূর্তি এসে দরজা খুলে দেয় এবং সে কে এই রহস্য সৃষ্টি হয়।


    তাকে দেখতে অন্তরার মতোই। কিন্তু আসল অন্তরার কোনো অস্তিত্ব পাওয়া যাচ্ছে না। এরই মধ্যে নতুন চমক এলো। মিতুলের ওপর ভর করেছে আসল অন্তরার আত্মা। একটা স্বাভাবিক সিরিয়ালে হুট করে ভুত চলে আসায় ঘাবড়ে গেছে দর্শক। অনেকেই বলছে এবার নতুন ট্র্যাক আনছে টিআরপি টপ করতে। এতদিন অনেকে ভাবছিল যে আসল অন্তরা বেঁচে রয়েছে কিন্তু যখন থেকে নতুন প্রোমো এলো নানা রকম সমালোচনা শুরু সোশ্যাল মিডিয়াতে।