Bangla Serial

Mithai Actress: হঠাৎ মিঠাইয়ে অভিনয় ছেড়ে দিলো দুষ্টু মিষ্টি সদস্য! এবার বিধবা বেশে ফিরছে স্টার জলসার সিরিয়ালে! নতুন চরিত্রের ছবি সামনে আনলো নায়িকা

আজকাল বাংলা টেলিভিশনে নতুন সিরিয়াল শুরু হওয়ার আর পুরনো সিরিয়াল শেষ হওয়ার হিড়িক। সেই সঙ্গে নতুন নতুন বেশ কিছু চরিত্র উঠে আসছে নতুন গল্পের মধ্যে দিয়ে। কোন এক সিরিয়ালের নায়িকা বা নায়ক হঠাৎ করে অন্য কোন সিরিয়ালে চলে যাচ্ছে বা অন্য কোন চ্যানেলে চলে যাচ্ছে এমনটা মাঝে মাঝেই দেখা যাচ্ছে আজকাল।

এমনকি স্টার জলসার নায়িকা জি বাংলায় অথবা জি বাংলার নায়িকা স্টার জলসাতে চলে যাচ্ছে। দর্শকরা যেমন বিভ্রান্ত হয়ে যাচ্ছে তেমনি ভক্তদের দুশ্চিন্তার অন্ত নেই যে কখন তার পছন্দের নায়িকা বা নায়ক সেই চরিত্র ছেড়ে দেবে।। হঠাৎ করে নতুন নতুন চরিত্র করায় পুরনো চরিত্রগুলো অকালে বিদায় নিচ্ছে।

ঠিক তেমন এবার আর এক নতুন চরিত্র নিয়ে আসছে এই অভিনেত্রী। এই মুহূর্তে শেষবার তাকে জি বাংলার জনপ্রিয় মিঠাই ধারাবাহিকে দেখা গেছে। সেখানে মিঠাইয়ের ছোট্ট জা হয়েছিল সে।

এবার এই নায়িকা নিজেই ঘোষণা করলো স্টার জলসার এক নতুন সিরিয়ালে একবারে নতুন ভূমিকায় দেখা যাবে তাকে। পিঙ্কি জিকে মনে আছে তো? একটি অবাঙালি চরিত্রকে অনন্যা এত সুন্দর করে ফুটিয়ে তুলেছিল যে চরিত্রটি দর্শকদের ব্যাপক বিনোদন দিয়েছে।

এই সিরিয়ালটা একেবারে নতুন তবে এর মধ্যে পুরনো গন্ধ আছে। নাম কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। অনন্যা নিজেই নতুন চরিত্রের ঘোষণা করেছে ফেসবুকে ছবি শেয়ার করে। পরনে তার ঘিয়ে রঙের শাড়ি আর সেই সঙ্গে বিধবা সাজ। কপালে চন্দনের গোল টিপ। অভিনেত্রী সেই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছে “চন্দ্রাবতী। কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ সন্ধে ৬.৩০টা স্টার জলসা”।

Piya Chanda