Bangla Serial

Sohag Jol: বেণী বৌদির পেটে দেওর সাম্যের সন্তান তবু তার পাশে স্ত্রী, বাবা! “নাম পাল্টে বদমাইশের দল করুন মানুষ দেখত বাপ-বেটা কেমন বদমাইশিটা করে”! ছি ছি করছে লোকে

এক অন্যরকম গল্প নিয়ে শুরু হয়েছিল ‘সোহাগ জল’। কিছুদিন গড়াতে না গোড়াতেই ধারাবাহিকে প’রকীয়ার এন্ট্রি। শুভ্র এবং জুইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু ধারাবাহিক ‘সোহাগ জল’। প্রথমদিকে দর্শকদের একাংশ মনে করেন, তাদের পছন্দের ধারাবাহিক ‘সোহাগ জল’ অন্য ধারাবাহিকের থেকে আলাদা।

তারপর বিধবা বৌদি বেনীকে তাদের মাঝে আনায় দর্শকদের সেই ভুল ধারণা ভেঙে যায়। উক্ত ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনা। পাশাপাশি যে চরিত্র নিয়ে দর্শকদের এতো লাফালাফি। সেটি হল বেণীবৌদি। সেই চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা ব্যানার্জি। শুভ্র এবং জুইয়ের জীবনে বারবার ঢুকতে দেখা গিয়েছে শুভ্রর বৌদিকে, যিনি বিধবা।

এমনকি গর্ভবতী বৌদিকে তার সম্মান ফিরিয়ে দেওয়ার জন্য বৌকে ছেড়ে বৌদিকে বিয়ে করতে দেখা গিয়েছে ‘সোহাগজল’ এর শুভ্রকে। যা দেখে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের পাহাড় উপচে পড়ে। যদিও পরে জানা যায়, তারা বিয়ে করেনি। অবশেষে সত্যি সামনে আসে। জুঁই-এর চেষ্টায় সামনে আসে বেণীর বাচ্চার বাবা যে শুভ্র নয়, সাম্য।

যা সাম্য নিজেই স্বীকার করে। আর তা শুনে আকাশ ভেঙে পড়ে সাম্যর বৌ-এর জীবনে। সবাই ভেবেছিল এবার হয়তো সাম্যকে ছেড়ে তার বউ চলে যাবে। কিন্তু হল তার বিপরীত। সাম্যকে শুধু তার বউ নয় বাবাও সাপোর্ট করল। তা দেখে খেপে উঠল দর্শক।

একজন লেখেন, “সোহাগ জল সিরিয়ালটা আজ দেখার পর রীতিমত গা ঘিনঘিন করছে,,সাম্যর বাবা ছেলেকে সাপোর্ট করছে ,,, আবার বউ টাও সাপোর্ট করছে বরকে ,,, ছ্যা ছ্যা!! টিআরপির লোভে পড়ে এটাকে না চালিয়ে বন্ধ করে দিক”। আবার কেউ কেউ বলছে, “নাটকের নামটা সোহাগ জল না দিয়ে বদমাইশের দল দেওয়া দরকার ছিল তাহলে মানুষ দেখত কত প্রখর বদমাইশ থাকে বাপ বেটা সহ কেমন বদমাইশিটা করতে পারে ছি ছি”!

Piya Chanda