Bangla Serial

Mithai: জগদ্ধাত্রী কিংবা অনুরাগের ছোঁয়া বারবার বেঙ্গল টপার হলেও মিঠাইয়ের কাছে টিকতে পারলো না কেউ! ১৯ বার সেরার মুকুট আদায় করে নতুন রেকর্ড গড়ল মিঠাই! ভক্তরা করছে সেলিব্রেশন

বাংলা সিরিয়ালপ্রেমি দর্শকদের কাছে মিঠাই শুধু একটা নাম নয় বরং প্রতিটা দর্শকের বাড়ির মেয়ে হয়ে উঠেছে সে। অসংখ্য মানুষের আবেগ জড়িয়ে রয়েছে যার ফলশ্রুতি হিসেবে ৫৪ বার টিআরপিতে নিজেকে সেরা হিসেবে প্রমাণ করেছে মিঠাই রানী।

Rz5SBOAG?format=jpg&name=medium

বর্তমানে টিআরপিতে কিছুটা পিছিয়ে গেলেও জনপ্রিয়তা নিরিখে যে এই ধারাবাহিকের কাছাকাছি আর কেউ নেই সেটা বলাই যায়। জনপ্রিয়তার দিক দিয়ে বাংলার বেশিরভাগ ধারাবাহিককে জোরদার টেক্কা দিচ্ছে মিঠাই রানী। আর এই প্রতিযোগিতা দিতেই এবার তার মুকুটে যোগ হলো নতুন পালক।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

দেখতে দেখতে দু বছর কাটিয়ে ফেলল মিঠাই রানী। সিধাই জুটির কেমিস্ট্রি এই মুহূর্তে পর্দায় দেখা যাচ্ছে না কারণ মিঠাই মারা গেছে। মিঠি যে আসলে মিঠাই এমনটা অনেকেই বলছে আবার কেউ কেউ বলছে এটা ভুল। রহস্যের সমাধান এখনো হয়নি। তবে দর্শকদের আশা, খুব তাড়াতাড়ি তারা মিঠাইকে পর্দায় দেখতে পাবে আগের রূপে।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

ইদানিং টিআরপিতে নাম্বার কমতে থাকায় রাত আটটার প্রাইম স্লট হারিয়ে ফেলেছে মিঠাই। তার পরিবর্তে এখন সন্ধে ছটায় দেখা যায় মিঠাইকে। তবে সেখানেও দর্শকদের ভালোবাসা দিয়ে টিআরপিতে নিজেকে আবার প্রমাণ করেছে সে। তার সঙ্গে এক নতুন সাফল্য পেল মিঠাই রানী।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

সেড়ার মুকুট পেয়ে এবার সর্বভারতীয় স্তরে সেরা হয়ে গেল মিঠাই। আসলে প্রত্যেক মাসেই ওরম্যাক্স মিডিয়া, বাংলা ভাষায় সম্প্রচারিত সিরিয়ালের চরিত্রের মধ্যে জাতীয় স্তরে কে সবথেকে বেশি জনপ্রিয় তার তালিকা প্রকাশ করে। সেখানে সব থেকে বেশি পয়েন্ট পেয়ে সেরা হয়েছে মিঠাই রানী। এই নিয়ে পরপর ১৯ বার এই তালিকায় সেরা হয়ে দেখাল মিঠাই।

Nira