Tollywood

Srabanti Chatterjee: নিজের হাতে আদর করছেন নিজেকে! শরীর বেয়ে উপচে পড়ছে যৌবনের রং! “আগুনের নাম শ্রাবন্তী”, না লিখে পারলো না পুরুষ ভক্তরা

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলিউড ইন্ডাস্ট্রির দৌলতে গোটা বাংলার কাছে অতি বিখ্যাত একটি মুখ। তার রূপ এবং অভিনয়ের জাদুতে মুগ্ধ নয় এমন দর্শক খুঁজে পাওয়া কঠিন। এত বয়স হয়ে গেল তবু একই রকম রয়ে গিয়েছে তার সৌন্দর্য। আজও সৌন্দর্যের দিক দিয়ে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের রীতিমতো টেক্কা দিতে পারেন শ্রাবন্তী।

তবে শুধু টেলিভিশনের পর্দা নয় পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে নিজের আলাদা জগত তৈরি করেছেন শ্রাবন্তী। সেখানে প্রায়শই সক্রিয় থাকেন তিনি এবং বিভিন্ন ভিডিও ছবি শেয়ার করেন দর্শকদের জন্য। তার ভক্তদের সংখ্যা ক্রমাগত বেড়েই চলেছে।

সম্প্রতি আবার একটি মন ভালো করা ভিডিও শেয়ার করলেন শ্রাবন্তী। পরনে কালো শাড়ি, স্লিভলেস ব্লাউজ। মেরুন লিপস্টিক লাগানো। দুই হাত ঢেকে রেখেছেন গ্লাভসে।

তার ভঙ্গিমা মুগ্ধ করেছে তার ভক্তদের। উ’ষ্ণ’তায় যৌ’ন আবেদনময়ী ভঙ্গিতে ধরা দিয়েছেন শ্রাবন্তী। রুদ্র সাহার জন্য এ বিশেষ পোশাকে সেজেছেন তিনি। অর্থাৎ এটি একটি ফটো শুটের অংশ। একেবারে ব্ল্যাক বিউটি লাগছে তাকে।

Nira