জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Pihu vs Mithai: গাছের আড়ালে উঁকি মারছে পিহু দিদি আর মিঠাই রানী! সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল! “ড্রেস চুরি করতে করতে পিহুর পোজও চুরি করে ফেললো মিঠাই?” খিল্লি করছে দর্শক

বাংলা ধারাবাহিকে রয়েছে এমন অনেক মুখ, যা দর্শকের হৃদয়ে আলাদা করে জায়গা করে নিয়েছে। আর সেই তারকাদের জন্যই বছরের পর বছর ধারাবাহিকগুলো দেখতে থাকেন দর্শকরা। এরমধ্যে প্রথম থেকেই ‘মিঠাই’ ধারাবাহিকে গ্রামের মিস্টি মেয়ে মিঠাইও বাঙালির হৃদয়ে একেবারে সেই জায়গা নিয়ে নিয়েছে। পাশাপাশি ‘মন ফাগুন’-এর পিহুকেও দর্শকদের বেশ পছন্দ।

দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে। পাশাপাশি মিঠাই-উচ্ছেবাবুর জুটিও প্রিয় ছিল দর্শকদের। ধারাবাহিকে মিঠাই-এর মৃত্যুর পর যেন টিআরপি কমতে থাকে এই মেগার। আর তাই দর্শকদের চাহিদায় ফের ফিরে আসেন তিনি। তবে ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে, তাতে এবার মিঠাই ইতির খাতায় নাম লেখাতে চলেছে।

অন্যদিকে, টিআরপি তালিকায় সর্বদা ভাল স্কোর না করলেও, দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন বন্দ্য়োপাধ্যায় এবং সৃজলা গুহ অভিনীত স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’। ঋষি এবং পিহুর কাহিনী প্রথম থেকেই দর্শকদের বেশ প্রিয় ছিল। সিরিয়াল শেষ হয় গিয়েছে গত বছর। ধারাবাহিক চলাকালীন বহুসময় শন এবং সৃজলাকে নিয়ে প্রেমের চর্চা হয়েছে। কিন্তু এ সবই ধামাচাপা পড়ে গিয়েছে সিরিয়াল বন্ধ হওয়ার পর।

এবার এই দুই নায়িকা ধরা পড়ল একই স্টাইলে। পিহু গাছের পাতার আড়ালে যেরূপ পোস দিয়ে ছবি তুলেছে, মিঠাইকেও দেখা গেল, সেই একইরকম পোসে। তবে কি মিঠাই এবার পিহুর ছবির পোস চুরি করল? নাকি পিহু মিঠাই-এর? সে যাই হোক! দুজনকেই ছবিতে অতীব সুন্দর দেখাচ্ছে। এই ছবি পোস্ট হতেও ভক্তদের প্রশংসায় ভরে গিয়েছে কম্যান্ট বক্স।

IMG 20230407 WA0011

উল্লেখ্য, মিঠাই আসছে ‘চিনি ২’ এ। ইতিমধ্যে তার শুটিং শুরু হয়ে গিয়েছে। তবে এরপর কোন ধারাবাহিকে মিঠাইকে আবার দেখা যাবে, তা নিয়ে এখনও কোনও খবর সামনে আসেনি। অন্যদিকে ‘মন ফাগুন’ কপাড়ার পর সৃজলাও এখনও কোনও ধারাবাহিকে আসেনি। এই দুই নায়িকাকেই আবার নতুন ধারাবাহিকে দেখার জন্য অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

Titli Bhattacharya