Bangla Serial

Madhumita-Madan: আমি আসলে রামকৃষ্ণের মতো, শুধু দুধটুকু নিয়ে নিই! মধুমিতা বিতর্ক ঝেড়ে ফেলে অদ্ভুত সাফাই মদনের

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার সৌজন্যে বিভিন্ন সময় একাধিক ভাইরাল ঘটনা, ভিডিও প্রত্যক্ষ করি। আর তার মধ্যে কিছুকিছু ভিডিও আমাদের ভীষণভাবে অনুপ্রাণিত করে, অবাক করে, বিস্মিত করে। আবার কিছু ঘটনা চোখে জল আনতে বাধ্য করে। আসলে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে পৃথিবীর সমস্ত ঘটনাই চোখের নিমেষে ভাইরাল হয়ে যায়। আর যা ইন্টারনেটের সৌজন্যে তা আমাদের হাতের মুঠোয় চলে আসে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য অনেকে অনেক কিছু করেও থাকেন।

আবার এমন অনেক মানুষ আছেন যিনি কিছু করলেই ভাইরাল হয়ে যান। যেমন আমাদের অত্যন্ত পরিচিত রাজনীতিক মদন মিত্র। তিনি মুখ খুললেই ভাইরাল হয়ে যান। বিভিন্ন সময় বিভিন্ন মানুষের সঙ্গে তাঁর ছবি ভাইরাল হয়। যেমন এবার তিনি ফের একবার ভাইরাল হয়েছেন। আর এবার তাঁর সঙ্গী অভিনেত্রী মধুমিতা সরকার। দামি গাড়ি, হাত হাত, নেতা-অভিনেত্রীর সান্নিধ্য মুখোরোচক তো বটেই। যেখানে এখন বাংলার নেতাদের নারী যোগ প্রকাশ্যে আসছে সেখানে এমন ছবি ভাইরাল না হয়ে যায় কোথায়।

আসলে হয়েছে কী, কদিন আগে কামারহাটির বিধায়ক , মদন মিত্র নিজের ইনস্টাগ্রাম পেজে একটি ছবি শেয়ার করেন। সেই ছবিতে দেখা যায়, অভিনেত্রী মধুমিতা সরকারের নতুন কেনা বিএমডব্লিউতে বসে রয়েছেন তিনি। দুজনের হাতে হাত। আর সেই ছবির ক্যাপশনে লেখা ‘নতুন ড্রাইভার’। আসলে টলিপাড়ার সঙ্গে দারুণ সম্পর্ক মদনের। বিশেষ করে অভিনেত্রীদের সঙ্গে। এই বিষয়ে সাফাই দিয়ে তিনি জানিয়েছিলেন, একটি ইভেন্টে তাঁর সঙ্গে মধুমিতার দেখা হয়। আরও অনেকেই উপস্থিত ছিলেন। মধুমিতার গাড়ি অনেক দূরে পার্ক করা শুনে নিজের ড্রাইভার দিয়ে সেই গাড়ি আনানোর ব্যবস্থা করেন নেতা। এরপরই মধুমিতা তাঁকে গাড়িতে উঠতে অনুরোধ করেন।

তবে বিতর্কের ইতি হয়নি। সোশ্যাল মাধ্যমে রীতিমতো কটাক্ষবিদ্ধ হয়েছেন‌ মদন-মধুমিতা। চলেছে ব্যাপক ট্রোলিং। মধুমিতা-মদনের সম্পর্ক নিয়ে বিভিন্ন রকমের ইঙ্গিত করে সোশ্যাল মাধ্যমবাসী। যদিও এই সব বিতর্ককে কাঁধ থেকে ঝেড়ে ফেলেছেন মদন মিত্র! নিজের বিষয়ে বলতে গিয়ে মদনের বক্তব্য, ‘আমি অনেকটা রামকৃষ্ণের মতো, দুধটুকু নিয়ে নিই আর জলটুকু ফেলে দিই। আমি প্রশংসা গ্রহণ করি। নোংরামি ঝেড়ে ফেলে দিই!’ মদনের কথায় ‘বোল্ড’ মধুমিতার দরাজ প্রশংসা শোনা যায় এই রাজনীতিকের গলায়। তিনি বলেন, ‘স্টারডামের নিরিখে এখন এক নম্বর হওয়ার দিকে এগোচ্ছে ও। ধীরে ধীরে জাতীয় স্তরেও পা বাড়াচ্ছে মধুমিতা। কাল হায়দরাবাদ গেছে।’ অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের যে ভাল রকমের খোঁজ খবর রাখেন তিনি তা বেশ বোঝাই যাচ্ছে।

Titli Bhattacharya