জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

জমিয়ে খাওয়া দাওয়া, জয় গোপাল লেখা কেক কাটা, গোটা ভারত লক্ষ্মী স্টুডিও সেজে উঠেছে মোদক পরিবারের কাট আউটে! শুটিং সেটে ধুমধাম করে ৫০০ পর্ব সম্পূর্ণ হওয়ার সেলিব্রেশন করল মিঠাইয়ের কলাকুশলীরা

বাংলার দুটো প্রধান প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসা এবং জি বাংলার মধ্যে তাদের ধারাবাহিকগুলো নিয়ে সমানে টক্কর চলে। মাঝে মাঝে স্টার জলসার গাঁটছড়া এগিয়ে যায় আবার মিঠাই এগিয়ে আসে তবে দীর্ঘ দেড় বছর ধরে মিঠাই যেভাবে টিআরপি রেটিং লিস্টে নিজের দাপট ধরে রেখেছে তা সত্যিই প্রশংসার যোগ্য, বলছেন নেটিজেনরা। আজ মিঠাই সম্পূর্ণ করল তার ৫০০ পর্বের সম্প্রচার।মোদক পরিবার বরাবর সবকিছুর সেলিব্রেশন করে থাকে আর এত বড় উপলক্ষ্যের উদযাপন হবে না তাই কি কখনো হয়?

আমরা আপনাদের সকালেই জানিয়েছিলাম যে আজকে মিঠাই এর শুটিং সেটে ধুমধাম করে উদযাপন হবে। ঠিক তাই হলো। সকালবেলা সবাই শুটিং করে নিয়েছে তারপর দুপুর বেলা কব্জি ডুবিয়ে খেলো পুরো মিঠাই টিম। পুরো ভারত লক্ষ্মী স্টুডিও কে সাজানো হয়েছে মোদক পরিবারের কাট আউটে। শুটিং সেটে নিয়ে আসা হয়েছিল জয় গোপাল লেখা একটি কেক। সেটিকে পরিবারের সমস্ত সদস্য মিলে কেটেছে। আনন্দ উল্লাসে তখন কান পাতা দায়।

এছাড়াও সবাই মিলে প্রচুর ছবি তুলে আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর আমাদের মিঠাই রানী তো কিছুক্ষণ আগেই ভারত লক্ষ্মী স্টুডিও ঘুরিয়ে দেখিয়েছেন‌। সব মিলিয়ে মিঠাইয়ের দর্শকরা ভীষণ খুশি। বিগত তিন চারদিন ধরে যা তিক্ততা তৈরি হয়েছিল তা যেন অনেকটা হলেও দূর হলো।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

মিঠাইকে তো সবচেয়ে হাসিখুশি দেখা গেছে আজকে। আর হল্লা পার্টি তো আজকেও হল্লা করেছে। সব মিলিয়ে আজকে ভারত লক্ষ্মী স্টুডিওতে উৎসবের মেজাজ। সকালেই পরিচালক জানিয়েছিলেন যে মিঠাইয়ের আরও অনেক পর্ব তিনি দর্শকদের আশীর্বাদে শুটিং করতে চান তাই একথা সহজেই বোঝা যাচ্ছে মিঠাই কিন্তু এত তাড়াতাড়ি শেষ হবে না। আরো অনেক চমক অপেক্ষা করে রয়েছে দর্শকদের জন্য।

Piya Chanda