Bangla Serial

Mithai New Update: পেটের সন্তান দিয়ে দিলো ননদকে, আবার মা হচ্ছে মিঠাই! গল্পে এলো নাটকীয় মোড়

মিঠাই ধারাবাহিকে আবার আসতে চলেছে এক নাটকীয় মোড়। সিরিয়ালের এক পর্বে আপনারা দেখতে পাবেন যে মিঠাইয়ের সন্তান শাক্যকে নিজের ননদের হাতে দিয়ে দিল মিঠাই। পুরো আপডেট জানতে বাকিটা পড়ুন।

Watch Episode 392 Full Episode of Mithai Online - Vi Movies and TV

আসলে নন্দা যেহেতু নিঃসন্তান তাই মিঠাইয়ের কোলে ছেলে আসায় মনে মনে সে খুব কষ্ট পেয়েছে। কিন্তু সেটা বাইরে প্রকাশ করতে পারছে না যদি কেউ তাকে খারাপ ভাবে এই কারণে। কিন্তু সেও তো একটা মেয়ে তাই মা হবার স্বপ্ন দেখেছিল কোনো না কোনোদিন। কেউ তার কষ্ট চাক্ষুষ দেখতে না পেলেও মিঠাই ঠিক মনে মনে বুঝতে পারে তার কষ্টটা।

0000000373f08c5e9da84bfaa3cafac5c4d0ba28

ঠিক তারপরেই একটা বড় সিদ্ধান্ত নেয় মিঠাই রানী। উচ্ছে বাবুকে ডেকে বলে উচ্ছে বাবু আমি শুনেছি নন্দা দিদির সন্তান হবে না। এর জন্যে আমি একটা সিদ্ধান্ত নিয়েছি। সেই সিদ্ধান্তটাই তোমাকে জানাতে চাই। উচ্ছে বাবু চিন্তিত হয়ে পাল্টা প্রশ্ন করে তার ব্যাপারে।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
তখন মিঠাই ফাঁস করে যে সে চায় তার নিজের গোপালকে তার ননদ নন্দাকে দিয়ে দিতে। এর কারণ হলো তারা চাইলে আবার ঘরে একটা গোপাল নিয়ে আসতে পারে কিন্তু নন্দা তো সেটা করতে পারবে না। তাই সে এমনটা ভেবেছে করার কথা।

opclmithaiep655preview01112022bn0b914dec78194a4489a9bc2f21756e30

সিড রীতিমত অবাক হয়ে যায় একজন সদ্য মা হওয়া মেয়ের মুখে এই কথা শুনে। বাবা হিসেবে তার এটা মেনে নিতে কষ্ট হয় এবং তার বহিঃপ্রকাশ ঘটে তার প্রতিক্রিয়ায়। কিন্তু মিঠাই নিজের স্বামীকে অনেক বোঝায় এবং শেষে সিদ্ধার্থ রাজি হয়ে যায়। শাক্যকে নিয়ে নিচে নামে মিঠাই এবং সিড।

Watch Mithai TV Serial 1st April 2022 Full Episode 442 Online on ZEE5
নিচে যখন সবাই উপস্থিত ছিল তখন মিঠাই সবাইকে এটা জানিয়ে দেয় যে সে নিজের সন্তানকে মানুষ করার দায়িত্ব দিচ্ছে তার ননদ নন্দাকে। বাড়ির সবাই একেবারে চমকে ওঠে। মিঠাই নিজের হাতে তার সন্তানকে নন্দার কোলে তুলে দেয়। নন্দার কাছে এ বিষয়টা তখনো একটা স্বপ্ন লাগছিল। নিজের ভাইয়ের বউয়ের মনের উদারতার দিকে তাকিয়ে সে অবাক হয়ে যায়।

nanda rajib

Nira