Bangla Serial

Soumitrisha Kundoo: যদি মিঠাইকেই ভালোবাসতেন, তাহলে মিঠিকে ভালোবাসতেন না! মিঠাই বা মিঠি নাকি সৌমীতৃষা প্রিয় কে? মুখ খুললো নায়িকা

টিআরপি তালিকায় ইতিহাস লিখে গেছে ধারাবাহিক মিঠাই। আর বারবার শীর্ষস্থান দখলের পাশাপাশি বাঙালি দর্শকের দিল‌ও জিতে নিয়েছিল এই সিরিয়ালের নায়ক-নায়িকা। এই সিরিয়ালের মূল নারী চরিত্রে ছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। যাঁর দুষ্টু মিষ্টি অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল।

হ্যাঁ, সুদীর্ঘ আড়াই বছরের সফল যাত্রা শেষে বন্ধ হয়ে গেছে ধারাবাহিকটি। তবে বাঙালি দর্শকদের বিপুল পরিমাণ ভালোবাসা, সম্মানে ভেসেছেন এই ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা। রীতিমতো চোখের জলে এই ধারাবাহিককে বিদায় জানিয়েছেন এই ধারাবাহিকের ভক্তরা।

এর আগে অন্যান্য ধারাবাহিকে অভিনয় করলেও মিঠাই হয়ে দর্শকদের কাছে তুমুল ভালোবাসা পেয়েছেন সৌমীতৃষা কুন্ডু। তাঁর ভক্ত সংখ্যাও কিন্তু অসংখ্য। দর্শকদের অত্যন্ত কাছের এবং প্রিয় পাত্রী তিনি। আকাশছোঁয়া সাফল্যের পরেও পা মাটিতে রাখতেই বেশি ভালোবাসেন সৌমীতৃষা। নিজের ভক্তদের অত্যন্ত গুরুত্ব দেন এই অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রীর কাছে প্রশ্ন করা হয় ধারাবাহিকের মিঠাই নাকি ব্যক্তি সৌমীতৃষা মানুষ বেশি কাকে ভালোবেসেছেন? এই প্রশ্নের জবাবে অভিনেত্রীর স্পষ্ট উত্তর, মিঠাইকে তো মানুষ নিশ্চয়‌ই ভালোবেসেছেন, কিন্তু মানুষ সৌমীতৃষাকেও ভালোবেসেছেন। তাঁর কথায় চরিত্র হিট হলে মানুষের আগ্রহ সেই চরিত্র নিয়েই থাকে। কিন্তু আমার ক্ষেত্রে সেটা হয়নি। মিঠি চরিত্রটা যখন এলো তখন আমি সেটা বুঝেছি। মানুষ যদি মিঠাইকেই শুধু ভালোবাসতেন, তাহলে মিঠি চরিত্রটা এতটা জনপ্রিয় হত না।

তাঁর কথায়, দুটো চরিত্রের ক্ষেত্রেই একইরকম উন্মাদনা দেখেছি। আসলে দর্শক সৌমীতৃষাকে ভালোবেসেছেন। তাঁর কথায় আমি অন্য চরিত্রে অভিনয় করলেও আমি দর্শকদের থেকে এমন‌ই ভালোবাসা পাবো বলে আশা করি। উল্লেখ্য, মিঠাই ধারাবাহিক থেকেই স্বপ্নের যাত্রা শুরু করেছেন সৌমীতৃষা।মিঠাই ধারাবাহিকে অসামান্য অভিনয়ের দরুন ইতিমধ্যেই বড়পর্দায় কাজের সুযোগ পেয়ে গেছেন এই অভিনেত্রী। বাংলার সুপারস্টার দেবের বিপরীতে ডেবিউ করতে চলেছেন সৌমীতৃষা। এবং অবশ্য‌ই দর্শকদের ভালোবাসা পাবেন তিনি আশা করা যায়।

Ratna Adhikary