Bangla Serial

Mithai End: আর ফেরা হলো না মিঠাইয়ের, মিঠিকে নিয়েই শেষ হয়ে যাবে এবার মিঠাই! ভেঙে গেলো হাজার হাজার সিধাই ভক্তদের মন

বাংলা টেলিভিশনের একসময়ের দারুন জনপ্রিয় একটি ধারাবাহিক হলেও ‘মিঠাই’। এই ধারাবাহিকের জনপ্রিয়তা যে পরিমাণে রয়েছে দর্শকদের মধ্যে যা হয়তো কোন ধারাবাহিক এই মুহূর্তে অর্জন করতে পারেনি। টিআরপি তালিকায় পয়েন্ট কমলেও দর্শকদের মধ্যে মিঠাইয়ের জনপ্রিয়তা একটুও ফিকে হয়নি। এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়াতে সব সময় মিঠাই নিয়ে চর্চা লেগেই রয়েছে। কিন্তু তারপরেও ভক্তদের মধ্যে বেড়েছে দুশ্চিন্তার ছাপ।

Mithai Serial: একাধিক প্রচলিত নিয়ম ভেঙে সাধ ভক্ষনে নজর কাড়ল মিঠাই - TV9  Bangla News

প্রসঙ্গত জি বাংলার মিঠাই ধারাবাহিকের গল্পে কিছুদিন আগেই এসেছে একটি বড়সড় পরিবর্তন। গল্প বেশ কয়েক বছর এগিয়ে গেছে যেখানে দেখানো হয়েছে ধারাবাহিকের প্রধান চরিত্র মিঠাই মারা গেছে। ধারাবাহিকের গল্পে বেশ কিছু বছর লিপ নেওয়ার সাথে সাথে তার টাইম স্লট পরিবর্তন হয়েছে। এবং মিঠাইয়ের বদলে এসেছে মিঠি চরিত্রটি যাকে নিয়ে বর্তমানে মনোহরা মেতে রয়েছে। কিন্তু দর্শকরা আজও মিঠাইয়ের অপেক্ষায় বসে রয়েছে।

Watch Mithai TV Serial 22nd November 2021 Full Episode 314 Online on ZEE5

সম্প্রতি গল্পের ট্র্যাক এমন ভাবে এগোচ্ছে তাতে মিঠাই ভক্তদের দুশ্চিন্তা মনে মনে বাড়ছে। তার কারণ মিঠি আসার পরে অনেকেই মনে করেছিল যে মিঠাই আসলে মিঠি কিন্তু পরবর্তী দিনে সেই অনুমানও মিথ্যে হতে শুরু করেছে। আবার কেউ কেউ মনে করেছিল খুব তাড়াতাড়ি মিঠাই চরিত্রটি ফিরে আসবে কিন্তু সেটাও হয়নি। উল্টো দিকে মোদক পরিবারের সকলের সঙ্গে একবারে মিলেমিশে গেছে মিঠি। তাই অনেক ভক্তরাই মনে করছে যে ধারাবাহিকে মিঠিকে সরিয়ে আর বোধহয় মিঠাইকে আনা হবে না।

এমনকি মিঠি আসার পরে মিঠাই এর ছেলে শাক্যর মধ্যেও প্রচুর পরিবর্তন দেখা গেছে। যে ছেলে একটা সময় দুষ্টু বাচ্চা ছিল স্কুলে গিয়ে পড়াশোনা করত না, শুধু দুষ্টুমি করত, তাই শাস্তি পেত শিক্ষিকাদের কাছ থেকে সেই শাক্য এখন নাচ গান করে, কেক বানানোর প্রতিযোগিতায় প্রথম হয়, মিঠির সব কথা শোনে। আর এই সব কিছুই হয়েছে শুধুমাত্র মিঠি আসার পরে।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

প্রসঙ্গত একটা সময় সিদ্ধার্থের ছেলের গৃহশিক্ষক হয়ে এসেছিল মিঠি। সে এখন ঘটনাচক্রে সিদ্ধার্থের বউ হয়ে গেছে। মিঠিকে নিয়ে তাই গল্প বেশ ভালোই এগিয়ে যাচ্ছে এবং দিনে দিনে দর্শকদের মধ্যে মিঠি চরিত্রটির জনপ্রিয়তাও বেড়ে চলেছে। এবং ধারাবাহিকেও দেখানো হচ্ছে যে আস্তে আস্তে মিঠাইকে হারানোর দুঃখ মিঠিকে নিয়েই ভুলতে চেষ্টা করছে মনোহরার লোকেরা। সম্প্রতি দেখা যাচ্ছে সিদ্ধার্থ মিঠির ছেলেমানুষি গুলোকে মিঠাইয়ের সঙ্গে তুলনা করছে যা দেখে দর্শকদের চিন্তা বেড়েই চলেছে।

Mithai | Premiere Ep 529 Preview - Jun 28 2022 | Before ZEE Bangla | Bangla  TV Serial - YouTube

এসব কিছুর মধ্যে আবার এক জনপ্রিয় সংবাদ মাধ্যম একটি প্রতিবেদন বের করে যা এই জল্পনাকে আরো বাড়িয়ে দেয়। ওই প্রতিবেদনে দাবি করা হয় মিঠাই নাকি খুব তাড়াতাড়ি বন্ধ হতে চলেছে। তবে এই খবর নতুন নয় এর আগে বহুবার সোশ্যাল মিডিয়াতে এমন নকল খবর ছড়িয়েছে। তবে সেই সব কথাকে উড়িয়ে মিঠাই আবার নিজের জায়গায় ফিরে এসেছে। কিন্তু তা সত্বেও কেন এখনও মিঠাই চরিত্রটিকে ফিরিয়ে আনা হলো না তাই নিয়ে বারবার প্রশ্ন তুলছে দর্শকরা সোশ্যাল মিডিয়াতে।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

আবার বেশ কিছু মিঠাই ভক্তদের অনুমান যে হয়তো মিঠাই আর সত্যিই ফিরবে না। কিন্তু গল্পের নতুন ট্র্যাক শুরু হওয়ার আগে মুখ্য অভিনেত্রী সৌমিতৃষা সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে মিঠাই মরবে না। কিছুদিন পরে সে আবার ফিরে আসবে। আর সেই কথাকেই মনে ধরে এখনো দর্শকরা আশা করে বসে রয়েছেন। যে হয়তো সামনের কোন দিনে মিঠাই চরিত্রটিকে আবার ফিরিয়ে আনা হবে। তবে গল্প যে কোন দিকে এগোচ্ছে সে কথা কেউ বলতে পারে না! তাই বেশ কিছু ভক্তর অনুমান যে গল্প যেদিকে এগোচ্ছে সেদিকে দাঁড়িয়ে মিঠি চরিত্রটাকে নিয়েই না ধারাবাহিক শেষ করে দেওয়া হয়।

Nira