Entertainment

Sudipa Chatterjee: এখনও শেষ হয়নি রান্নাঘর তার আগেই এ কী হাল সুদীপার! রাস্তা দিয়ে খালিপায়ে হেঁটে যাচ্ছেন রান্নাঘরের রানী! টাকা পয়সার অভাব নেই তবু কেনো এই পরিণতি?

এমন কি সমস্যার মধ্যে পড়তে হলো জি বাংলার জনপ্রিয় রান্নার শো, রান্নাঘরের রানী অর্থাৎ সুদীপা চ্যাটার্জিকে? তার এই করুন অবস্থা দেখে রীতিমত চিন্তায় ভক্তরা। দেখা যাচ্ছে রাস্তায় হাঁটছেন খালি পায়ে। তার নাকি পড়ার জন্য একটি জুতো অবশিষ্ট নেই। কি এবার আপনার মনে হচ্ছে তো যে হঠাৎ কেন এই অবস্থা হলো সঞ্চালিকার! তিনটে একজন সম্ভ্রান্ত পরিবারের বউ। তাহলে তার এই অবস্থার জন্য দায়ী কে?

Sudipa Chatterjee: স্টোরি জুড়ে জ্বলজ্বল করছে অশ্লীল ছবি! হ্যাকড হয়েছে  ফেসবুক পেজ, জানালেন সুদীপা

আসলে তার এই অবস্থার জন্য দায়ী তার প্রিয় পোষ্য। তিনি যে একজন পশুপ্রেমী তা আর নতুন করে বলে দিতে হবে না কাউকে। তার বাড়িতে উপস্থিত রয়েছেন এই চার পেয়েও সারমেয়, যাকে তিনি বেশ ভালোবাসেন। আর তারই কান্ড এইসব। সেই পোষ্যর জন্যই এত বড় সমস্যার মুখে পড়তে হয়েছে সঞ্চালিকাকে।

ভাবছেন তো কী করেছে সে! যার জন্য সুদীপা বলছে,‘আমি পাগল হয়ে যাব’। সে সুদীপার যাবতীয় ভালো ভালো জুতো , বাহাড়ি চটি যা ছিল সব ছিঁড়ে কুটিকুটি করেছে। আর সেই কাণ্ডকারখানা সুদীপা ভিডিও করে দেখালেন । সারি দিয়ে সাজানো তার বিভিন্ন ধরনের জুতো আর কোনটিই অবশিষ্ট নেই। তার ছয় মাসের গ্রেড ডেন সেই সব জুতো খেয়ে ফেলেছে।

প্রসঙ্গত তার একটি আদরের পোষ্য ছিল যার নাম ভানু সে মারা যাওয়ার পর থেকেই অনেকটা ভেঙে পড়তে দেখা গিয়েছিল সঞ্চালিকাকে। তারপর তার সন্তান আদি দেবের জন্ম হয় তার ফলে পোষ্যর শোক তিনি কিছুটা কাটিয়ে উঠতে পেরেছিলেন। তবে তার মাঝে ভানুর জায়গা পূরণ করে বাড়িতে এনেছিলেন এক গ্রেট ডেন। যে রীতিমতো বড় হয়ে গেছে এবং এখন তার পরিবারের জীবনযাপন অতিষ্ঠ করে তুলেছে।

Nira