Bangla Serial

Mithai vs Jagadhatri: ধোপে টিকলো না জ্যাস সান্যাল! জগদ্ধাত্রীকে হারিয়ে সেরা অভিনেত্রী হলো সেই মিঠাই! ঝুলিতে নতুন সাফল্য

গত সপ্তাহের বৃহস্পতিবার রাতে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২৩(Zee Bangla Sonar Sansar Award)-এর মূল অনুষ্ঠানের আয়োজিত হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন জি পরিবারের সমস্ত সদস্যরা। ওই দিন অনেকের হাতেই ওঠে পুরস্কার। এখনও অফিসিয়ালি জানা না গেলেও বিজয়ীদের একটি তালিকা প্রকাশ্যে এসেছে। আর সেখানেই দেখা যায় ‘সেরা জুটি’ হিসেবে পুরস্কার পেয়েছে জগদ্ধাত্রী ধারাবাহিকে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভু(Jagaddhatri-Swambhu)। আর এই খবর প্রকাশ্যে আসতেই ক্ষোভ জাহির করেছেন মিঠাই(Mithai) ভক্তরা।

আসলে সিদ্ধার্থ-মিঠাইয়ের জনপ্রিয়তাকে টেক্কা দিয়ে কীভাবে জগদ্ধাত্রী-স্বয়ম্ভু এই পুরস্কার জিতে নিলেন তা কিছুতেই বুঝতে পারছিলেন না না মিঠাই ভক্তরা। জি-এর ওপর রীতিমতো ক্ষাপ্পা হয়ে ওঠেন তাঁরা। দু’টি ধারাবাহিকই এক‌ই চ্যানেলের হ‌ওয়া সত্ত্বেও প্রতিযোগিতা কিন্তু ভরপুর। বর্তমানে অন্যতম দর্শক প্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। অন্তত টিআরপি তালিকা তো তেমনটাই বলে। আর সেই জায়গায় একটা সময় রাজত্ব করলেও আজ অনেকটাই পিছিয়ে পড়েছে ধারাবাহিক মিঠাই।

 

View this post on Instagram

 

A post shared by @_ankita_mallick_

চলতি সপ্তাহের টিআরপি তালিকায় জগদ্ধাত্রী যেখানে দ্বিতীয় স্থানে রয়েছে সেখানেই ১১ নম্বর স্থানে রয়েছে মিঠাই। অর্থাৎ টিআরপি তালিকার লড়াইতে অনেকটাই পিছিয়ে রয়েছে এই ধারাবাহিক। তবে এবার মিঠাই এর কাছে হারতে হল জগদ্ধাত্রীকে। জনপ্রিয় একটা ফ্যান গ্রুপ আয়োজিত পোলে জগদ্ধাত্রীকে হারিয়ে সেরা অভিনেত্রীর খেতাব জিতে নিল সবার প্রিয় মিঠাইরানী। বাংলা টেলিভিশনে মিঠাইয়ের চরিত্রটি যে চিরকালীন হয়ে থাকবে তা বলা বাহুল্য।

Piya Chanda