Bangla Serial

Mithai: মিষ্টির মতো শাক্যকেও সিদ্ধার্থ এমন ভাবেই আদর করলে হয়তো তাদের মধ্যে মিঠি আসত না! সিদ্ধার্থের ওপর এবার ক্ষোভ উগরে দিল দর্শক

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। সিড আর মিঠাই রানীর কেমিস্ট্রি থেকে সুরে এখন জি বাংলার এই ধারাবাহিক গুরুত্ব দিচ্ছে দুজনের দুই সন্তানের উপর শাক্য আর মিষ্টি। শুরুর প্রথম থেকে দর্শকের কাছে দারুন জনপ্রিয়তা অর্জন করে রয়েছে উচ্ছে বাবু ও তার স্ত্রী মিঠাই রানী। দু বছরের বেশি সময় ধরে এই ধারাবাহিক নিয়ে চর্চা থামেই না সোশ্যাল মিডিয়াতে বরং টিআরপি কমে গেলেও বর্তমানে চর্চাই আরো বেশি করে হচ্ছে এখন।

কিছুদিন আগে গল্পে দেখানো হয়েছিল মিঠাই চরিত্রটি মারা গেছে কিন্তু সে সম্প্রতি আবার ফিরে এসেছে মিঠি হয়ে। যদিও তার স্বভাবের সঙ্গে মিঠাইয়ের স্বভাবের মিল খুঁজে পাচ্ছে না দর্শকরা। তবে অনেকেই মনে করছিল এই হয়তো আসলে মিঠাই। সে সমস্ত ভুল ভেঙে দিয়ে এবার সত্যিকারের মিঠাই গল্পে এসেছে।

সে সবকিছু ভুলে গেলেও তার সঙ্গে রয়েছে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের মেয়ে মিষ্টি। যার সম্বন্ধে সিদ্ধার্থ জানেই না কিন্তু তা সত্ত্বেও তার সঙ্গে খুব সুন্দর সম্পর্ক তৈরি হছে। এর আগে সিদ্ধার্থ এবং মিঠাই এর একটি ছেলে রয়েছে যার নাম শাক্য। যার সঙ্গে সিদ্ধার্থের সম্পর্ক কিছুটা হলেও কঠোর। আসলে মামুরা ছেলেকে একা হাতে মানুষ করতে গিয়ে বাবা একটু বেশি কঠোর এবং দুঃখ হয়ে গেছে।

যখন থেকে শাক্যকে দেখানো হয়েছে তখন থেকে দেখা গেছে সে খুবই বদমাইশি করত আর তার সঙ্গে সিদ্ধার্থ অনেকটাই কঠোর ব্যবহার করত। এদিকে মিষ্টি আসার পর থেকে উচ্ছে বাবু তাকে মিষ্টি মা বলে আদর করছে এবং আদরে আদরে জড়িয়ে ধরছে। এই বিষয়টা ঠিক পছন্দ হচ্ছে না দর্শকদের।

তাদের বক্তব্য এক সন্তানকে আদর থেকে বঞ্চিত করে আরেক সন্তানকে শুধুমাত্র আদর দিয়ে যাচ্ছে একতরফা। ঠিক এই কারণে বাবার সাথে যতটা না ভালো সম্পর্ক ছেলের তার থেকে বেশি ভালো সম্পর্ক হয়েছে তার মিঠির সঙ্গে। শাক্য নিজের পা কে ভয় পেত। তাদের দুজনের সম্পর্ক ভালো করার জন্যই মিঠিকে তাদের মাঝে আসতে হয়েছিল, এবার এমনটাই দাবি করছে দর্শকরা।

Mouli Ghosh