Connect with us

    Tollywood

    Panta Bhater Kundu: শুরু হতে না হতেই বিতর্ক! এবারের ডান্স বাংলা ডান্সে এসেছে মিঠুনের প্রিয় পান্তা ভাতের কুন্ডু, তাঁর চোখে দীপান্বিতাই সেরা! তাই ট্রফি সেই পাবে, দাবি দর্শকের

    Published

    on

    dipanwita kundu mithun zee 1024x536 1

    জি বাংলার ডান্স বাংলা ডান্স যেদিন প্রথম শুরু হয়েছে, সেদিন থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ‘ডান্স বাংলা ডান্স’। দেখতে দেখতে ১২ নম্বর সিজনে পা দিয়েছে জনপ্রিয় এই রিয়ালিটি শো। আর এই অনুষ্ঠানের মূল আকর্ষণ প্রথম থেকেই মহাগুরু মিঠুন চক্রবর্তী। উক্ত শো-এর নাচের এই মহামঞ্চে একের পর এক দক্ষ প্রতিযোগী হাজির হয়েছে এতদিন।

    এবারেও হাজির হয়েছে দক্ষ প্রতিযোগী। ছোট থেকে বড় বয়সকে তুড়ি মেরে প্রত্যেকে নিজেদের নাচের পাণ্ডিত্য তুলে ধরছেন। এবারেও এই মঞ্চে রয়েছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। তবে এবার তিনি এক নন, আছেন আরও এক সবার প্রিয় মানুষ। নাচের মঞ্চ থেকেই যার পরিচিতি গড়ে ওঠে, এবার সেখানেই আবার ফিরে আসছেন দীপান্বিতা কুন্ডু।

    ইতিমধ্যে এক বিশেষ এপিসোডের ঝলক ইতিমধ্যে সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, সকলে এবং খোদ মিঠুন চক্রবর্তী প্রিয় পান্তা ভাতের কুন্ডু অর্থাৎ দীপান্বিতা নাচের তালে তালে কোমর দোলাচ্ছেন। তবে সেই ছোট্ট দীপান্বিতা এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। মহাগুরু নিজেই বিশ্বাসই করতে পারছিলেন না এটাই সেই পুচকি। অবশেষে নিজেই মঞ্চে উঠে গিয়েছেন দীপান্বিতার কাছে।

    আর এই ঝলক সামনে আসতেই যেমন খুশিতে মাত্মহারা সকল দর্শক, আবার কিছু দর্শক এ নিয়ে প্রশ্নও তুলেছেন। একজন তার পোস্টে লিখেছেন, “মিঠুন আছে তার পান্তা ভাতের কুন্ডু আছে, নেপোটিজমের চরম সম্ভাবনা। হয়তো ওকেই উইনার করে দিল”। তবে এই সন্দেহটা অনেকের মনেই এসেছে বলে অনুমান করা যায়।

    যদিও আসল কথা হল, দীপান্বিতা এবারে কোনও প্রতিযোগী নয়, একটি বিশেষ এপিসোডে অতিথি হয়ে এসেছে সে। আর সেই এপিসোডে এসেই নিজের নাচের জাদুতে মুগ্ধ করেন সকলকে। মহাগুরু বাদে তার নাচ দেখে স্ট্যান্ডিং ওভেসন দিয়েছেন বিচারক শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চ্যাটার্জি এবং মৌনি রায়ও।