জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

শৌর্য্য অতীত! মিঠিঝোরায় রাইয়ের জীবনে এলো নতুন নায়ক! ফিরলেন জনপ্রিয় এই অভিনেতা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora) শুরু হয়েছিল ২৭ শে নভেম্বর থেকে। তবে ধারাবাহিকটি প্রথমে জনপ্রিয়তা না পেলেও বর্তমানে ধারাবাহিকের নতুন চমকের কারণে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। নীলু, স্রোত এবং তাদের বাবা মা এই চারজন মানুষকে নিয়ে বেশ ভালোই কাটছিল রাইপূর্ণার জীবন। শৌর্য্যর বিয়ের প্রস্তাব আসে রাইয়ের জন্য। সকলেই খুব খুশি তবে তাদের সুখী জীবনে আচমকা চলে আসে নতুন ঝড়। রাইয়ের বিয়ের দিন নীলু বাড়ি ফিরছে না দেখে বিয়ে ছেড়ে রাই যায় নীলুকে খোঁজার জন্য।

মেয়ে লগ্নভ্রষ্টা হচ্ছে দেখে হার্ট অ্যাটাক করে রাইয়ের বাবার। অকালেই সকলকে ছেড়ে চলে যান তিনি। বিধবা মা এবং ছোট বোন স্রোতের আসন্ন জীবনের কথা ভেবেই নিজের সমস্ত সুখকে জলাজলি দিয়ে নিজের ভালোবাসার মানুষ শৌর্য্যর সঙ্গে রাই বিয়ে দিয়ে দেয় তার ছোট বোন নীলুর। তবে তারপরও শান্তি আসেনি রাইয়ের জীবনে। শ্বশুর বাড়িতে নীলু শৌর্য্য র বাবাকে ভুল ওষুধ দিয়ে দেওয়ার কারণে অসুস্থ হয়ে পড়েন শৌর্য্যর বাবা। শৌর্য্যর মা তখন কোনও রাস্তা না পেয়ে চলে যায় রাইয়ের কাছে।

রাইকে অনুরোধ করে তাকে নিয়ে আসে শৌর্য্যদের বাড়ি। দিদিকে নিজের শ্বশুরবাড়িতে দেখে মোটেই খুশি হয়নি নীলু। বারবার নানা অছিলায় রাইকে অপমান করতে থাকে সে। ওদিকে শৌর্য্য আর নীলুর কথা বলা, মেলামেশা, বাড়ির সকলের রাইকে এত ভালোবাসা একদমই সহ্য করতে পারছিল না নীলু। সে রাইকে বলে বাড়ি ছেড়ে চলে যেতে। নিজের বোনের সমস্যা হচ্ছে দেখে রাই শৌর্য্যকে বলে সে তাকে বিয়ে করেনি কারণ সে অন্য কাউকে ভালোবাসে। কথাটা শুনেই কষ্ট পায় শৌর্য্য। সে নীলুকে গিয়ে বলে তারা আবার নতুন করে সবটা শুরু করবে এবং এখন থেকে তাকে স্ত্রীর মর্যাদা দেবে।

ওদিকে জানা গেছে ধারাবাহিকে আসতে চলেছে স্রোতের নায়ক। অভিনেতা মৈনাক ঢোলকে দেখা যাবে স্রোতের বিপরীতে। ধারাবাহিকে কলেজের অধ্যাপক এবং শৌর্য্যর আত্মীয়র চরিত্রে আসছেন তিনি। জানা গেছে ধারাবাহিকে তার চরিত্রটি পজেটিভ। খুব শীঘ্রই স্রোতের জীবনে আগমন ঘটবে তার। তবে শুধু স্রোত নয়, রাইয়ের জীবনেও আসছে নতুন নায়ক। জানা গেছে শৌর্য্যর জেঠুর ছেলেই হতে চলেছে রাইয়ের নতুন নায়ক। বিদেশ থেকে তিনি আসছেন এমনটাই দেখা যাবে ধারাবাহিকে। জানেন কে আসছেন রাইয়ের নতুন নায়ক হয়ে?

ইতিমধ্যেই জানা গেছে তার নাম। স্টার জলসার বধূবরণ থেকে শুরু করেছিলেন তিনি তার অভিনয় যাত্রা, তারপর ক্ষীরের পুতুল, হারানো সুর, মেমবউ, করুণাময়ী রাসমণি, নকশী কাঁথার মতো একের পর এক ধারাবাহিকে অভিনয় করে তিনি জিতে নিয়েছেন দর্শকদের মন। সম্প্রতি শেষ হয়েছে কালার্স বাংলায় তার জনপ্রিয় ধারাবাহিক তুমি যে আমার মা। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এবার বুঝতে পড়লেন?

আরো পড়ুন: শ্রেয়া ঘোষালের দুর্নিবার সাফল্যে বিরাট বড় অবদান সঞ্জয় লীলা বানসালির মায়ের! মেলোডি কুইনের জন্মদিনে জেনে নিন তার উত্তোরণের গল্প

হ্যাঁ ঠিকই ধরেছেন আমরা কথা বলছে জনপ্রিয় টেলি অভিনেতা সুমন দের। সূত্রে জানা গেছে তিনিই আসতে চলছেন মিঠিঝোরায় রাইপূর্ণার নতুন নায়ক হয়ে। জানা গেছে তারই কোম্পানিতে কাজের জন্য যাবে রাই। তারপর কাহিনী কি মোড় নিতে চলছে সেকথা বলবে সময়। খুব শীঘ্রই জি বাংলায় মুক্তি পাবে তার ট্রেলার। তাহলে আপনারা কতটা উৎসাহী রাইয়ের নতুন নায়ক অর্থাৎ সুমনের সঙ্গে আরাত্রিকাকে দেখার জন্য। আরও একটি প্রশ্ন থেকেই যাচ্ছে, তাহলে কি সত্যিই বদলে যেতে চলেছে ধারাবাহিকের নায়ক? সেকথা বলবে সময়।

 

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।